বিনোদন

মা হচ্ছেন মোহর! দুর্নিবারের স্ত্রীকে আশীর্বাদ করে কী বললেন প্রসেনজিৎ?

প্রথম বিবাহ বিচ্ছেদের পর ধুমধাম করে ফের দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন গায়ক দুর্নিবার সাহা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনকে বিয়ে করেছেন তিনি। বিয়ের আট মাসের মাথাতেই সুখবর দেন গায়ক। বাবা হওয়ার কথা নিজের সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেতা। এবার মোহরের সাধের অনুষ্ঠানে উপস্থিত থেকে তাঁকে আশীর্বাদ করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

সম্প্রতি ছিল দুর্নিবার ঘরণীর সাধের অনুষ্ঠান। সেখানেই আমন্ত্রিত ছিলেন প্রসেনজিৎ। যথা সময়েই এসে হাজির হন বুম্বাদা। প্রসেনজিৎ আসার পরে একসঙ্গেই মধ্যাহ্নভোজ সারেন তাঁরা। শুধু প্রসেনজিৎ একা নন, তাঁর টিমের সকল সদস্যই পৌঁছছিল মোহরের ভাবী সন্তানকে আর্শীবাদ দিতে।

বাড়ির বড়দের উপস্থিতিতে নিয়ম করে কাঁসার থালায় সাজানো হয়েছিল পাঁচ রকমের ভাজা, ডাল, সুক্তো, মাছ, দই, মিষ্টি-সহ আরও অনেককিছু। সাধের অনুষ্ঠানে ছবি পোস্ট করে দুর্নিবার লেখেন, ‘অসাধ্য সাধনের সাধ।’

প্রথম বিয়ের বিচ্ছেদের পর মোহরের সঙ্গে সম্পর্ক তৈরি হয়, দুর্নিবারের। এই সম্পর্ক নিয়ে কম বিতর্ক তৈরি হয়নি। তবে সেই সমস্ত সম্পর্ককে পাত্তা না দিয়ে অবশেষে শুভ পরিণয় সম্পন্ন করছেন এই জুটি।

ফেসবুক পোস্টে এই বাবা হওয়ার সুখবর জানিয়ে গায়ক লিখেছিলেন,- “আমরা খুব উত্তেজনার সঙ্গে জানাচ্ছি যে, একটা ছোট্ট চমৎকার আসছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি ঘুমোতে ঘুমোতে আমরা ক্লান্ত হয়ে পড়েছি। আর এবার সেটাই করব, যেটা আমরা চেয়ে এসেছি”। সঙ্গে ক্যাপশনে লেখা, “শুভ মাতৃপক্ষ”।

Back to top button