বিনোদন

মাধবীর কোলে উঠে জড়িয়ে আদর! চিনতে পারছেন এই খুদেকে? ইনিই এখন ইন্ডাস্ট্রি

ছোটবেলার ছবি মানেই নস্টালজিয়া। আর সেই ছবিতে যদি প্রিয়জন থাকে তাহলে তো সেই ছবি যেন আরও কাছের হয়ে ওঠে। এবার তেমনই এক ছবি পোস্ট করলেন এই অভিনেতা। বর্ষিয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়ের সঙ্গে ছোট বেলার এক ছবি আপলোড করেছেন এই অভিনেতা। দেখে কি চেনা যাচ্ছে তাঁকে?

১০ ফেব্রুয়ারি ছিল এই বর্ষীয়ান অভিনেত্রীর জন্মদিন ছিল। আর তাঁর জন্মদিন উপলক্ষ্যে এই পুরনো অদেখা ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী চোখ বন্ধ করে ছোট্ট এই অভিনেতাকে বুকে জড়িয়ে আছেন আর অভিনেতা তাঁর গালে চুমু খাচ্ছেন।

এই ছবিটি পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এদিন ছবি পোস্ট করে ক্যাপশনে প্রসেনজিৎ লেখেন, ‘শুভ জন্মদিন মাধবী আন্টি। অসংখ্য ভালোবাসা তোমার জন্য, প্রণাম নিও।’

কিছুদিন আগেই অসুস্থ হয়ে পড়েন মাধবী মুখোপাধ্যায়। লেক গার্ডেন্সে মেয়ের বাড়িতে ছিলেন ৮১ বছরের প্রবীণ অভিনেত্রী। চিকিৎসকের পরামর্শ মত চিকিৎসা চলছিল তাঁর বাড়িতেই। তবে তাঁর আচমকা অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করেছিলেন পরিবার ও অনুরাগীরা।

জানা গিয়েছে, মৃণাল সেনের ১০০ বছরের জন্মবার্ষিকী অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। খোলা মাঠের সেই অনুষ্ঠানে গিয়েই ঠান্ডা লেগেছিল। তবে কড়া পর্যবেক্ষণে মধ্যে রাখা হয়েছিল তাঁকে।

Back to top button