বিনোদন

ছবি বাছাই নিয়ে বড় ঘোষণা প্রসেনজিতের! নতুন বছরে অভিনেতা কী রেজোলিউশন নিলেন?

কয়েক দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে রাজ করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। প্রচলিত কথা অনুযায়ী তিনি ইন্ডাস্ট্রি। যুগের সাথে তাল মিলিয়ে বদল হয়েছে তার সিনেমার ধরন। একই সঙ্গে নিজেকে বদলেছেন অভিনেতা। এবার নতুন বছরে নিজের সিনেমা বাছাই নিয়ে বড় ঘোষণা করলেন তিনি।

অভিনেতার মতে, এমন চরিত্রে অভিনয় করতে চান তিনি যা তাঁকে একজন অভিনেতা হিসেবে চ্যালেঞ্জ দেয় এবং তিনি আশা করেন ২০২৪ আরও বেশি ফলপ্রসূ হবে। তাঁর কথায়, “একটি চলচ্চিত্র যদি ভালো হয় এবং দর্শকদের হৃদয় ছুঁয়ে যায়, তবে এটি জনপ্রিয় হতে বাধ্য। আমি লড়াই করছি যাতে আমরা শীঘ্রই সেই পর্যায়ে পৌঁছাতে পারি। সেই দিকেই সবটা যাচ্ছে এবং এটি আমার জন্য একটি ইতিবাচক লক্ষণ। সময় লাগতে পারে কিন্তু হবেই”।

নতুন বছরে তিনি ছবি পরিচালনা করবেন বলেও জানান। বলেন, “আশা করছি ২০২৪-২৫ সাল নাগাদ, আমি ক্যামেরার পিছনে থাকব। একটি চলচ্চিত্র পরিচালনা করব। আমি এটির জন্য পুরোদমে কাজও করছি। কারণ, আমি একজন পারফেকশনিস্ট। আমি পরিচালনা শুরু করার আগে সবকিছু ঠিকঠাক হয়ে যাবে। তবে নটি বিনোদিনীর আগে হয়তো অন্য কোনও সিনেমা পরিচালনা করব”।

ইতিমধ্যেই ওটিটি প্লাটফর্মে পা রেখেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার প্রথম হিন্দি ওয়েব সিরিজ জুবিলি প্রকাশ পেয়েছে। এই প্রসঙ্গে তিনি বলেন, “২০২৩-এ ‘জুবিলি’ মুক্তি পেয়েছে। ঈশ্বরের আশীর্বাদ এবং আমার দর্শকের ভালোবাসায় চমৎকার বছর কেটেছে। জুবিলিতে তাঁর অভিনয়ের জন্য আমি বেশ কয়েকটি পুরস্কারের মনোনয়নও পেয়েছি”।

Back to top button