বিনোদন

অভিনয়ই একমাত্র লক্ষ্য নয়!এই পেশায় কেরিয়ার গড়তে চান প্রসেনজিৎ পুত্র মিশুক

বাবা-মা দুজনেই সিনেমা জগতের বড় নক্ষত্র। কিন্তু ছেলের মোটেই ইচ্ছে নেই অভিনয় জগতে পা রাখার বরং তার ইচ্ছে অন্য পেশায় নিজের ভবিষ্যতকে উজ্জ্বল করার। কথা হচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অর্পিতা চট্টোপাধ্যায়ের ছেলে তৃষানজিত নিয়ে। অভিনয় নয় বরং অন্য পেশাতে ক্যারিয়ার গড়তে চান তিনি।

   

বাবা মা অভিনয় করলে একটা ধারণা থেকে যায় যে তাদের সন্তানরাও অভিনয় জগতেই নিজেদের ক্যারিয়ার তৈরি করবেন। তাই দর্শকদের মনে ধারণা তৃষানজিতের অভিনয়ে জগতে পা দেওয়া শুধু সময়ের অপেক্ষা। তবে সেই আশা হয়তো পূরণ হবে না দর্শকদের। কারণ খেলাধুলাতে মন রয়েছে প্রসেনজিৎ এর ছেলের। তাই সে সেই দিকেই এগোতে চায়।

কিছুদিন আগেই দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন অর্পিতা চট্টোপাধ্যায়। সেখানে তিনি জানান তার ছেলের ফুটবলের প্রতি ঝোঁক রয়েছে।অভিনেত্রী বলেন, “আমার ছেলে ফুটবল অত্যন্ত পছন্দ করে। ও প্রফেশনাল ফুটবলার হতে চায়। বাবা মা অভিনয় করে বলেই যে ওকে অভিনয়ে আসতে হবে তার কোনও মানে নেই। এই প্রজন্ম জানে তারা জীবন থেকে ঠিক কী চাইছে। মা-বাবা হিসেবে তাদের পাশে থাকা উচিত।”

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় প্রসেনজিৎ-অর্পিতার সন্তান। তিনি বিদেশে থেকে পড়াশোনা করেছেন। বাবা-মায়ের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এই স্টার কিড। প্রসঙ্গত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও একবার এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার ছেলের স্বপ্ন ফুটবলার হওয়ার আর ছেলের স্বপ্ন পূরণে তিনি তার পাশে রয়েছেন সব সময়।

Back to top button