বিনোদন

পাঁচ বার ডায়লাসিস নিয়ে ফিরলেন বাড়ি! এখন কেমন আছেন প্রভাত রায়?

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন পরিচালক প্রভাত রায়। মঙ্গলবার তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছেন পরিচালক। তবে কড়া পর্যবেক্ষণের মধ্যে থাকতে হবে তাঁকে।

   

সপ্তাহ দুয়েক আগে মূলত ঠান্ডা, ইনফ্লুয়েঞ্জা এবং শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অসুস্থতার খবর জানিয়েছেন, তাঁর আত্মজীবনীর সহলেখক এবং টলিপাড়ার প্রচার অঙ্কন শিল্পী একতা ভট্টাচার্য। তাঁর হেমো ডায়ালিসিস করানো হয়েছে।

পরিচালককে এখনও পর্যন্ত পাঁচ বার ডায়ালিসিস করাতে হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন ভবিষ্যতেও পরিচালককে ডায়ালিসিসের সাহায্য নিতে হবে। তাঁর ফুসফুসে এখনও সামান্য জল জমে রয়েছে। কিন্তু চিকিৎসকেরা জানিয়েছেন তা আশঙ্কাজনক নয়। বর্তমানে অনেকটাই ঠিক আছেন বলে জানানো হয়েছে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

একতা এক সংবাদমাধ্যমকে জানান, “বাবি এখন আগের থেকে অনেকটাই ভাল আছেন। শুরুতে উনি ডায়ালিসিস করাতে রাজি ছিলেন না। কিন্তু সকলের অনুরোধে বুঝতে পেরেছেন তাঁকে সুস্থ থাকতেই হবে”।

৭ মার্চ প্রভাত রায়ের জন্মদিনে পরিচালকের আত্মজীবনী ‘ক্ল্যাপস্টিক’ প্রকাশিত হওয়ার কথা। একতা বইটির সহ-লেখক। একতা জানান, চিকিৎসক অনুমতি দিয়েছেন পরিচালক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন। নির্ধারিত দিনেই অনুষ্ঠান হবে।

Back to top button