বলিউড

প্রিয়াঙ্কা কন্যা মালতী’র প্রথম ছবি প্রকাশ্যে! ছবি দেখে মুগ্ধ ভক্তকূল

নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার জীবনে গতবছরের দীপাবলি এবং এই বছরের দীপাবলির মধ্যে বেশ অনেকটা পার্থক্য আছে! কারণ এই বছর তাঁদের পরিবার এসেছেন যে স্বয়ং লক্ষী! অর্থাৎ তাঁদের ঘর আলো করে এসেছে এক ফুট ফুটে কন্যা সন্তান মালতী! আর তাই এই বছর দীপাবলীর আমেজটা অনেকটাই আলাদা তাঁদের কাছে!

চলতি বছরে দীপাবলিতে তাঁরা তিনজনেই রং মিলিয়ে পোশাক পড়েছিলেন! দীপাবলির পোশাক হিসেবে ভারতীয় পোশাক পরেছিলেন তাঁরা! বেছে নিয়েছিলেন সাদা রঙকে! সোশ্যাল মিডিয়ায় নিজেদের দীপাবলি উদযাপনের ছবি নিজেই পোস্ট করেছিলেন অভিনেত্রী! মেয়ে মালতির সঙ্গে লস অ্যাঞ্জেলেসের বাড়িতে ঘরোয়া ভাবেই দীপাবলি উদ্‌যাপন করেন নিক-প্রিয়ঙ্কা। একটি ছবিতে দেখা যায় মায়ের কোলে বসে রয়েছে মালতী। বাবা পাশে বসে তার হাত ধরে রয়েছে। যদিও তখন‌ও মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি তাঁরা! ছবিতে মালতির মুখে আলাদা করে বসানো ছিল লালরঙা হৃদয়চিহ্ন।

উল্লেখ্য, তবে এবার, সোশ্যাল মিডিয়ায় নিজের কন্যার ছবি ভাগ করে নিলেন তিনি! সম্প্রতি অভিনেত্রীর ভাগ করে নেওয়া ছবিতে দেখা গেছে, মালতীর চোখ ঢাকা রয়েছে উলের টুপিতে। তাঁর একটি ছোট্ট হাত দেখা যাচ্ছে। আর তার নরম আদুরে ঠোঁটের ছবিতে মন মজেছে নেটিজেনদের! সম্প্রতি ভারত থেকে ঘুরে লস অ্যাঞ্জেলেস ফিরে যান প্রিয়াঙ্কা!

এই বছরের ২২শে জানুয়ারি মা হয়েছেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। ইনস্টাগ্রামে এই সুখবর জানান জোনাস দম্পতি। তবে সারোগেসির মাধ্যমে জন্মানো কন্যাসন্তানকে বহু দিন হাসপাতালে থাকতে হয়েছিল। জানা গিয়েছিল, সন্তান জন্মেছে এপ্রিল মাসে। ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা। কিন্তু চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছিল একরত্তিকে।

মাতৃদিবসের দিন একরত্তি মেয়েকে ঘরে আনেন  প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। বিগত ১০০ দিন এই তারকা দম্পতির সন্তান ছিল নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে। তার পর চিকিৎসকদের অনুমতিক্রমে এই প্রথম মেয়েকে কোলে নেন মা প্রিয়ঙ্কা। মাতৃত্বের স্বাদ অবশেষে অনুভব করেন তিনি। নিক-প্রিয়াঙ্কা নিজেদের কন্যা সন্তানের নাম রেখেছেন মালতী মারিয়া চোপড়া জোনাস! এই নামের মধ্যে দিয়ে প্রাচ্য-পাশ্চাত্য দুইয়ের মেলবন্ধন ঘটিয়েছেন তাঁরা। মালতী এই নামটি হিন্দুদের মধ্যে  বেশ ভালো রকমই প্রচলিত। মালতী ফুলের নামেই এই নাম। এরপর খ্রীষ্ট ধর্মের রীতি মেনে রাখা হয়েছে মিডল নেম মারি। আর এই তারকা কন্যার নামে থাকছে মা-বাবার দু’জনেরই পদবী।

আর এবার বিনোদন জগতে গুঞ্জন দ্বিতীয়বারের মতো ফের মা হতে চলেছেন বলিউডের দেশি গার্ল! শোনা যাচ্ছে মালতী’র জন্য ভাই বোনের চিন্তাভাবনা করা শুরু করেছেন নিক-প্রিয়াঙ্কা! বাচ্চাদের নাকি বিশেষভাবে পছন্দ করেন নিক! তিনি চান তার সন্তানের যেন একাধিক ভাই বোন হয় যাতে তাঁরা বন্ধুর মতো মিশতে পারে! এমনকি এটা নিকের পরিবারও চায়!







Back to top button