বিনোদন

ফারহানের পর সঞ্জয় লীলা বনশালি, একের পর এক পরিচালকের সঙ্গে বৈঠকে প্রিয়াঙ্কা! তবে কি বড় কোনও প্রজেক্ট?

‘বাজিরাও মস্তানি’ ছবির পর ফের বনশালির সঙ্গে জুটি বাঁধবেন প্রিয়াঙ্কা? বলিপাড়ায় অন্তত গুঞ্জন তেমনটাই। সম্প্রতি নাকি সঞ্জয় লীলা বনশালির সঙ্গে সাক্ষাৎ সেরেছেন অভিনেত্রী।

   

নিজের কিছু প্রজেক্টের কাজ নিয়ে মুম্বই এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তখনই জানা গিয়েছিল বেশ কিছু পরিচালকের সঙ্গে সাক্ষাত করতে পারেন তিনি। সেই তালিকায় নাম ছিল ফারহান আখতার, সঞ্জয় লীলা বনশালির।

এদিকে ইতিমধ্যেই ফারহান আখতারের সঙ্গে দেখা করেছেন পিগি চপস। সূত্রের খবর, সোমবার সন্ধে নাগাদ ফারহানের বাড়িতে গিয়ে দেখা করেন তিনি। জানা যাচ্ছে, পরিচালকের বহু প্রতীক্ষিত ছবি জি লে জারা নিয়ে কথা হয়েছে তাঁদের মধ্যে।

জিন্দেগি না মিলেগি দুবারা-র মত স্টাইলেই তিন মহিলা বন্ধুর রোড ট্রিপের গল্প নিয়ে ভাবা হয়েছে জি লে জারা ছবিটি। এরজন্য বাছাই করা হয়েছিল প্রিয়াঙ্কা, ক্যাটরিনা ও আলিয়াকে। তিন অভিনেত্রীই প্রাথমিক ভাবে রাজি হয়ে গিয়েছিলেন।

তবে সব ঠিক থাকলেও মাঝে ফের তাল কাটে। মেয়েকে দেখাশোনার সমস্যার জন্য আমেরিকা থেকে এসে শুটিং করা সম্ভব নয় বলে জানান প্রিয়াঙ্কা। এরপর একে একে পিছু হটেন আলিয়া, ক্যাটরিনারাও। থমকে যায় ছবির পরিকল্পনা। তবে জানা যায়, ফারহানের সঙ্গে আলোচনায় এই ছবি করতে ফের রাজি হয়েছেন প্রিয়াঙ্কা। এমনকি আলিয়া, ক্যাটরিনাকেও তিনি রাজি করাবেন বলে দায়িত্ব নিয়েছেন।

Back to top button