গসিপ

পাপ করে পূণ্য কুড়োতে গেছেন! মন্দিরে পুনমের ভিডিও ভাইরাল হতেই ধেয়ে এল কটাক্ষ

পাপ করে পুণ্য কুড়োতে গিয়েছেন পুনম। মন্দিরে অভিনেত্রীর ছবি ভাইরাল হতেই ধেয়ে এল এই জাতীয় কটাক্ষ। জরায়ুর ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছেন পুনম পান্ডে। এমনটাই খবর রটে গিয়েছিল। কিন্তু হঠাৎই সোশ্যাল মিডিয়ায় হাজির হন অভিনেত্রী। ভিডিও বার্তায় বলেন, তিনি মারা যাননি। বরং সারভিক্যাল ক্যানসারের সচেতনতার প্রচারের জন্য তিনি এই কাজ করেছেন। আর এই জন্য কটাক্ষের মুখে পড়েছিলেন তিনি। এবার তাঁর মন্দিরে যাওয়ার ছবি ভাইরাল হতেও উড়ে এলো কটাক্ষ।

   

হলুদ রঙের সালোয়ার কামিজ, গোলাপি রঙের ওড়না পরে, হাতে পুজোর থালা নিয়ে মন্দিরে দেখা গেল পুনমকে। মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিও। ক্যানসারের মতো মারণরোগ নিয়ে তাঁর রসিকতার জেরে খেপে উঠেছেন ভক্তরা। নীলদুনিয়ার রাতরানি রাতারাতি সোশাল মিডিয়ার ‘ভিলেন’ হয়ে উঠেছেন। মানহানির মামলাতেও জড়িয়েছেন মডেল অভিনেত্রী।

ভারতে ফি বছর জরায়ুমুখের ক্যানসারে লাখ লাখ মহিলা আক্রান্ত হন। তাঁদের মুখ হয়ে এলেন পুনম। যদিও নিজের এই মিথ্যার জন্য ক্ষমা চেয়েছেন তিনি।পাশপাশি তাঁর এই উদ্যোগকে যাঁরা নিম্নরুচির পরিচয় বলে দেখছেন, তাঁদেরকেও আমন্ত্রণ জানিয়েছেন, খোলামনে তাঁর সঙ্গে কথা বলার জন্য।

নিজের সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে করা ছবি, মন্তব্য ও ভিডিও ডিলিট করেছেন পুনম। অভিনেত্রীর পোস্ট ডিলিট করা নিয়ে জল্পনা উঠতেই আবার একটি নতুন স্টেটাস আপডেট করেন পুনম। লেখেন, “সত্যিটা খুব তাড়াতাড়ি সামনে আসবে”।

Back to top button