বলিউড

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রাহুল- আথিয়া! সুনীল শেট্টির মন্তব্যে বাড়ল জল্পনা

ফের বলিউডের সঙ্গে ক্রিকেটের গাঁটছড়া বাঁধা সময়ের অপেক্ষা! বলিউডি তারকাদের ক্রিকেটারদের সঙ্গে বিয়ে আগেও হয়েছে, এখনও হচ্ছে, ভবিষ্যতেও হয়ত হবে! আর এবার গুঞ্জন বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ভারতীয় ক্রিকেটের অন্যতম ওপেনার কে এল রাহুল ও অভিনেত্রী আথিয়া শেট্টি! তাঁদের দুজনের দীর্ঘ দিনের প্রেম এবার পরিণতির দিকে এগোচ্ছে!

কয়েক মাস যাবৎ তাঁদের বিবাহের খবর নিয়ে গুঞ্জন ছিল তুঙ্গে। তবে আথিয়া পিতা সুনীল শেট্টি প্রকাশ্যেই জানিয়েছিলেন, রাহুলের নাকি এখন টাইট শিডিউল, আর তাই তিনি বিয়ের জন্য সময় বার করতে পারছেন না! তবে শোনা যাচ্ছে ইতিমধ্যেই নাকি আথিয়া ও রাহুলের বিয়ের জোরদার তোড়জোড় শুরু হয়ে গেছে! চলছে শপিংও!

তবে এবার এক সাক্ষাৎকারে রাহুল-আথিয়ার বিয়ের খবর একপ্রকার নিশ্চিত করলেন সুনীল শেট্টি! সম্প্রতি এক সাক্ষাতকারে বলিউডি এই অভিনেতা বলেন, ‘আমি আশা করছি খুব শীঘ্রই এই বিয়ে হবে। আমরা জানিয়ে দেব কোথায়, কবে, কখন বিয়েটা হচ্ছে।’ জল্পনা বাড়িয়ে তিনি আর‌ও বলেন ‘আমার মনে হয় সঠিক সময়ে সবাই সব কিছু জানতে পারবে।’ আর তাই যথারীতি সুনীল শেট্টির এই মন্তব্যে জল্পনা বেড়েছে!

আগে জানা গিয়েছিল, ডেস্টিনেশন ওয়েডিং নয়, শহর মুম্বইতেই বসতে চলেছে বিয়ের আসর! বর্তমানে দেশের নামী তারকারা নিজেদের বিয়ে নিয়ে লুকোছাপা করলেও খবর ঠিকই বেরিয়ে আসে! সূত্রের খবর বিদেশের কোথাও নয়। বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহানে’ই বসতে চলেছে এই হাইভোল্টেজ বিয়ের আসর। সূত্রের খবর অনুযায়ী, এই বছরের ডিসেম্বর শেষ কিংবা আগামী বছর জানুয়ারির শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন আথিয়া ও রাহুল।

ইতিমধ্যেই নাকি একসঙ্গে থাকার তোড়জোড় শুরু করে দিয়েছেন রাহুল-আথিয়া! বান্দ্রায় একটি ৪ রুম বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যে ফ্ল্যাটের মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। যেখানে জানলা খুললেই দেখা যাবে আরব সাগর। আদতে দক্ষিণের ম্যাঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেট্টির পরিবার। রাহুলের পরিবারেরও সেখানেই বাড়ি। আর দক্ষিণ ভারতীয় রীতি মেনেই হতে চলেছে বিয়ে। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতি শুরুও করে দিয়েছে।







Back to top button