বিনোদন

স্ত্রী-পুত্রকে নিয়ে ফ্রেমবন্দী রাহুল! সোশ্যাল মিডিয়ায় ছবি দিতেই ভালোবাসায় ভরাল ভক্তরা

দূরত্ব মিটিয়ে আবারও একবার কাছাকাছি এসেছেন রাহুল-প্রিয়াঙ্কা। কিন্তু তাঁদের বেশ কিছু পোস্ট দেখে নেটিজেনদের মনে হয়েছিল, হয়ত তাদের মধ্যে দূরত্ব মিটেও মেটেনি। তবে এবার এই পোস্ট দেখে হয়তো তাঁদের সেই সংশয় দুর হবে।

সম্প্রতি নিজের সুখী পরিবারের ছবি দিয়েছেন রাহুল অরুণদোয় বন্দ্যোপাধ্যায়। সেই ফ্রেমে বন্দী হয়েছেন তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা ও পুত্র সহজ। ছবি দেখে খুশি অনুরাগীরাও। তাঁরাও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। আগামীর জন্য শুভকামনা জানিয়েছেন।

এখন বিভিন্ন অনুষ্ঠানেই তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। কালী পুজোতেও এবার ছেলেকে নিয়ে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিতেই উড়ে এসেছিল আজব মন্তব্য। কালীপুজোতে ছেলে সহজকে নিয়ে বেরিয়েছিলেন রাহুল প্রিয়াঙ্কা। সেই ছবি পোস্টও করেছেন। সেখানেই একজন মন্তব্য করেছেন, “তাও যেন একটা দূরত্ব থেকে যাচ্ছে”।

যদিও এই কটাক্ষের সপাটে জবাবও দিয়েছেন রাহুল। রাহুল লেখেন, “এক কাজ করব। নম্বর পাঠাব, কখন কখন কাছে থাকছি জানিয়ে দেব”। মূলত ছেলে সহজের জন্যই আবার কাছাকাছি এসেছেন রাহুল প্রিয়াঙ্কা। এই পুনর্মিলনের পর প্রথম দুর্গাপুজো ও কালীপুজো তাদের একসঙ্গে। তাই এবারের পুজো ছিল অবশ্যই খানিকটা স্পেশাল।

Back to top button