বিনোদন

দূরত্ব মিটিয়ে এই প্রথম ভ্যালেন্টাইনস ডে! বিশেষ দিনে কী করলেন রাহুল-প্রিয়াঙ্কা?

দূরত্ব মিটিয়ে আবারও একবার কাছাকাছি এসেছেন রাহুল প্রিয়াঙ্কা। পুনর্মিলনের পর এটা ছিল প্রথম ভ্যালেন্টাইনস ডে ও সরস্বতী পুজো। তাই এবারের ভালোবাসার দিনটি ছিল একটু স্পেশাল। সোশ্যাল মিডিয়ায় বিশেষ দিনের ছবি দিলেন রাহুল।

   

নীল জিন্স আর কালো শার্ট পরে ছবি দিয়েছেন রাহুল। নীল রঙের কোটা শাড়িতে সেজেছিলেন অভিনেতার মা। ঠাকুমার পাশে হলুদ পাঞ্জাবি আর সাদা চোস্তা পরে দাঁড়িয়ে সহজ। আর প্রিয়াঙ্কাও একটা আনারকলি ড্রেসে সহজকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। তাঁদের সকলের দিকে তাকিয়ে দাঁড়িয়ে রয়েছে তাঁদের পোষ্য। ছবি পোস্ট করে রাহুলের ক্যাপশান ‘আমরা’।

চিরদিনই তুমি যে আমার সিনেমা করার পর একেবারে আশ্চর্যজনক ভাবেই বিয়ে করেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। সেই সময় তাদের জুটি ব্যাপক হিট হয়েছিল। তবে বেশ কিছুদিন সংসার করার পরেই ছন্দপতন ঘটে। বিশেষ করে সমস্যা আরো জটিল হয় সন্তান হওয়ার পর। একে অপরের দিকে অভিযোগের আঙ্গুল তোলেন প্রকাশ্যেই। এরপর আদালতে দায়ের করা হয় বিবাহ বিচ্ছেদের মামলা। কিন্তু এবার সেই সমস্যা মিটেছে। আবার এক হয়েছেন রাহুল প্রিয়াঙ্কা।

মূলত ছেলে সহজের জন্যই আবার কাছাকাছি এসেছেন রাহুল প্রিয়াঙ্কা। এই পুনর্মিলনের পর প্রথম জন্মদিন প্রিয়াঙ্কার।তাই এবারের প্রতিটি অনুষ্ঠান অবশ্যই খানিকটা স্পেশাল তাঁদের কাছে।

অভিনেত্রী বলেছিলেন, “সময় যেমন সব ক্ষত ভরিয়ে তোলে, সব ঠিকও করে দেয়। তাই এখন বেশিদূর ভাবতে চাই না। দেখা যাক আগামীদিনে কী হয়। আমরা এটা নিয়ে আলাদা করে ভাবছি না। তবে আমরা আমাদের ব্যক্তিগত সম্পর্কটাকে এবার ব্যক্তিগত রাখার চেষ্টা করব”।

Back to top button