গসিপ

মান অভিমানের পালা শেষ, ফের নতুন শুরু! ভাইরাল রাহুল প্রিয়াঙ্কার বিয়ের প্রথম ছবি

চিরদিনই তুমি যে আমার সিনেমা করার পর একেবারে আশ্চর্যজনক ভাবেই বিয়ে করেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। সেই সময় তাদের জুটি ব্যাপক হিট হয়েছিল। তবে বেশ কিছুদিন সংসার করার পরেই ছন্দপতন ঘটে। বিশেষ করে সমস্যা আরো জটিল হয় সন্তান হওয়ার পর। একে অপরের দিকে অভিযোগের আঙ্গুল তোলেন প্রকাশ্যেই। এরপর আদালতে দায়ের করা হয় বিবাহ বিচ্ছেদের মামলা। কিন্তু এবার সেই সমস্যা মিটল। আবার এক হলেন রাহুল প্রিয়াঙ্কা। এরমধ্যেই ফের ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের পুরনো ছবি।

বিচ্ছেদ, পুনর্মিলন সব কিছুর মাঝেই ফের একবার সহজ হল রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক। বিয়ের পুরনো ছবি দিয়ে সেখানে তিনি লিখেছেন, “চলুন ঘুরে আসা যাক আমার আর প্রিয়াঙ্কার বিয়ের লাইভ কভারেজ থেকে, আজকের বিষয় বিবাহ অভিযান, ইউটিউব লিংক প্রথম কমেন্টে। সাংবাদ মাধ্যমে খবর পেশ করার মতোই মজা করে এই পোস্ট করেছেন রাহুল।

এদিকে আদালতে সমস্ত সমস্যা মিটিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে রাহুল জানান, ” প্রবল বৃষ্টি…তাই বোধহয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব…নতুন সুযোগ, আবার একসাথে”। অভিনেতা আরও বলেন, অনেকদিন থেকেই তারা একসঙ্গে থাকেন। তবে রাহুল বেশির ভাগ সময়টা কাটান মায়ের সঙ্গেই। আর এদিকে প্রিয়াঙ্কাও নিজের বাবা-মা ও সহজের সঙ্গে থাকেন। তবে খুব শিগগির প্রিয়াঙ্কার আবাসনে ফ্ল্যাট কিনবেন রাহুল।

গত বছর থেকেই একটু একটু করে সহজ হচ্ছিল প্রিয়াঙ্কা এবং রাহুলের সম্পর্ক। পুজো, দোল কিংবা যে কোন অনুষ্ঠানেই দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছিল। এরপরেই কানাঘুষা শোনা যাচ্ছিল তাদের মধ্যেকার ঝামেলা মিটতে চলেছে। এবার সেই জল্পনাতেই সিলমোহর দিলেন অভিনেতা। মিটে গেল তাদের মধ্যে কার বিবাহ বিচ্ছেদের মামলা।

২০১৮ সাল থেকেই তাদের এই সমস্যা চলছিল। তবে চলতি বছর জানুয়ারি মাসে মামলার যে তারিখ পড়েছিল তখন আদালতে রাহুল বা প্রিয়াঙ্কা কেউই হাজিরা দেননি। তখনই পরবর্তী মামলার শুনানি ধার্য হয় মার্চ এপ্রিল এবং জুলাই মাসে। কিন্তু দুজনের সম্মিলিত সিদ্ধান্তে মামলা প্রত্যাহার করা হয়েছে। জানা গিয়েছে ফের আবার একসঙ্গে থাকতে চলেছেন তারা।

Back to top button