বিনোদন

ছেলের কাছে আমাকে ভিলেন বানায়নি! পুনর্মিলনের পর প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ রাহুল

অবশেষে যাবতীয় বিচ্ছেদের ঝামেলা কাটিয়ে আবার এক হয়েছেন রাহুল প্রিয়াঙ্কা। আর পুনর্মিলনের পর প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ রাহুল। এমনকি ছেলের কাছে তাঁর ভালো ইমেজ তৈরি করে রাখার কৃতিত্বও দিয়েছেন স্ত্রীকে।

   

চিরদিনই তুমি যে আমার সিনেমা করার পর একেবারে আশ্চর্যজনক ভাবেই বিয়ে করেছিলেন রাহুল ও প্রিয়াঙ্কা। সেই সময় তাদের জুটি ব্যাপক হিট হয়েছিল। তবে বেশ কিছুদিন সংসার করার পরেই ছন্দপতন ঘটে। বিশেষ করে সমস্যা আরো জটিল হয় সন্তান হওয়ার পর। একে অপরের দিকে অভিযোগের আঙ্গুল তোলেন প্রকাশ্যেই। এরপর আদালতে দায়ের করা হয় বিবাহ বিচ্ছেদের মামলা। কিন্তু এবার সেই সমস্যা মিটল। আবার এক হলেন রাহুল প্রিয়াঙ্কা।

রাহুল নিজেদের পুনর্মিলনের পর বলেন, “প্রিয়াঙ্কার জন্যই সব সম্ভব হল। ও কোনও দিন আমাদের ছেলে সহজের কাছে আমায় ‘ভিলেন’ বানায়নি। বানালে এই পুনর্মিলন সম্ভব হত না”। তিনি আরও বলেন, “অনেকগুলো বছর নষ্ট হয়ে গিয়েছে। এভাবে আবার এক হব, ভাবতে পারিনি”।

বিচ্ছেদ, পুনর্মিলন সব কিছুর মাঝেই ফের একবার সহজ হল রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক।সোমবারই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে রাহুল জানান, “আজ প্রবল বৃষ্টি…তাই বোধহয় ধারায় ধারায় কাটাকুটি হয়ে মিটে গেল সব…নতুন সুযোগ, আবার একসাথে”। অভিনেতা আরও বলেন, অনেকদিন থেকেই তারা একসঙ্গে থাকেন। তবে রাহুল বেশির ভাগ সময়টা কাটান মায়ের সঙ্গেই। আর এদিকে প্রিয়াঙ্কাও নিজের বাবা-মা ও সহজের সঙ্গে থাকেন। তবে খুব শিগগির প্রিয়াঙ্কার আবাসনে ফ্ল্যাট কিনবেন রাহুল।

গত বছর থেকেই একটু একটু করে সহজ হচ্ছিল প্রিয়াঙ্কা এবং রাহুলের সম্পর্ক। পুজো, দোল কিংবা যে কোন অনুষ্ঠানেই দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছিল। এরপরেই কানাঘুষা শোনা যাচ্ছিল তাদের মধ্যেকার ঝামেলা মিটতে চলেছে। এবার সেই জল্পনাতেই সিলমোহর দিলেন অভিনেতা। মিটে গেল তাদের মধ্যে কার বিবাহ বিচ্ছেদের মামলা।

Back to top button