গসিপ

বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানালেন রাহুল, নীরব প্রিয়াঙ্কা! দূরত্ব মিটেও কি মিটল না?

দূরত্ব মিটিয়ে আবারও একবার কাছাকাছি এসেছেন রাহুল প্রিয়াঙ্কা। কিন্তু তাঁদের পোস্ট দেখে নেটিজেনদের মত, হয়ত তাদের মধ্যে দূরত্ব মিটেও মেটেনি। যদিও এর জবাব দিয়েছেন রাহুল। এদিকে প্রিয়াঙ্কাকে রাহুল বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেও প্রিয়াঙ্কার তরফে কোনও উত্তর মেলেনি।

গত শনিবার রাহুল প্রিয়াঙ্কার বিয়ের ১৩ বছর পূর্ণ হলো। মাঝে ৬ বছর আলাদা থাকার পর ফের এক হয়েছেন তাঁরা। পুনর্মিলনের পর এই প্রথম বিবাহ বার্ষিকী ছিল শনিবার। সেই উপলক্ষেই ছেলে ও স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন রাহুল। লিখেছেন, “১৩ পার করে ১৪ বছরে পড়লাম। হ্যাঁ এতটাই বুড়ো হয়েছি আমরা। শুভ বিবাহবার্ষিকী আমাদের”।

কিন্তু এই পোস্টে কোনও রকম জবাব মেলেনি প্রিয়াঙ্কার তরফে। এরপরেই ফের গুঞ্জন তাহলে কি দূরত্ব মিটেও মেটেনি। যদিও আদতে তা নয়। তিনি আপাতত ব্যস্ত তাঁর আগামী ছবির প্রচারে। অঙ্কুশ হাজরার সঙ্গে ‘কুরবান’ ছবিতে দেখা যাবে তাঁকে। তা নিয়েও প্রচার করে বেড়াচ্ছেন বিভিন্ন মাধ্যমে।

এদিকে কালী পুজোতেও এবার ছেলেকে নিয়ে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছিল তাঁদের। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিতেই উড়ে এসেছিল আজব মন্তব্য। কালীপুজোতে ছেলে সহজকে নিয়ে বেরিয়েছিলেন রাহুল প্রিয়াঙ্কা। সেই ছবি পোস্টও করেছেন। সেখানেই একজন মন্তব্য করেছেন, “তাও যেন একটা দূরত্ব থেকে যাচ্ছে”।

আর এই কটাক্ষের সপাটে জবাবও দিয়েছেন রাহুল। রাহুল লেখেন, “এক কাজ করব। নম্বর পাঠাব, কখন কখন কাছে থাকছি জানিয়ে দেব”। মূলত ছেলে সহজের জন্যই আবার কাছাকাছি এসেছেন রাহুল প্রিয়াঙ্কা। এই পুনর্মিলনের পর প্রথম দুর্গাপুজো ও কালীপুজো তাদের একসঙ্গে। তাই এবারের পুজো ছিল অবশ্যই খানিকটা স্পেশাল।

Back to top button