ভাইরাল

ফলোয়ার্স বাড়াতে গিয়ে রেলস্টেশন, ট্রেনে ছ্যাবলামি, নাচানাচি! এবার থেকে কী ব্যবস্থা নিতে চলেছে রেল?

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক কিছুই ভাইরাল হয় যা দেখে কার্যত তাজ্জব বনে যাওয়া ছাড়া কোনও উপায় থাকে না। একইসঙ্গে জনপ্রিয় হওয়ার জন্য ট্রেনে নাচের ভিডিও করছেন অনেকেই। চলন্ত ট্রেনে বা স্টেশনে রিলস বানিয়ে কীভাবে রাতারাতি ভাইরাল হওয়া যায় তাই নিয়েই চিন্তায় মশগুল এক শ্রেণীর ছেলেমেয়ে। যার জেরে নাজেহাল হতে হয় আম জনতা কে। এবার এই ধরনের কিছু করলেই কড়া ব্যবস্থা নেবে রেল।

প্রায়ই ভিডিওতে দেখা যায়, চলন্ত ট্রেনের মধ্যে নাচ করছেন তরুণ-তরুণরা। কখনো চলন্ত ট্রেনে বেলি ডান্স করতে দেখা গিয়েছে এক তরুণীকে। আবার কখনো লোকাল ট্রেনের ভিড় কামরাতেও বাকি যাত্রীদের সরিয়ে দিয়ে অশ্লীল নাচ করছেন কেউ কেউ। এবার এই ধরনের ঘটনা ঘটলেই পেতে হবে শাস্তি।

ইতিমধ্যেই একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের উপর কড়া পদক্ষেপ নিল।সিমা কানোজিয়া নামের এক ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারের উপর কড়া পদক্ষেপ নিয়েছে মুম্বাই রেল স্টেশনের পুলিশ। ওই ক্রিয়েটরের বিরুদ্ধে কঠোর ব্যবস্থাও নেওয়া হয়েছে।

জানা গিয়েছে, ওই মেয়েটি যখন ভিডিও বানাচ্ছিলেন তখন সেখানে উপস্থিত হয় পুলিশ। হাতেনাতে ধরেন তাঁকে। এরপর তাঁকে থানায় নিয়ে গিয়ে একটি ভিডিও বানানো হয়, সেখানে তাঁকে দিয়ে বলানো হয় তিনি যা করেছেন তা অন্যায়। তার এমন কর্মকাণ্ডের জন্য ক্ষমা চাওয়ানো হয়। এছাড়াও তার এমন কর্মকাণ্ডের জন্য পুলিশের কাছে লিখিত আকারে একটি ক্ষমাপত্র জমা দেন।

ট্রেনে, বাসে, কিংবা স্টেশনে রিল তৈরি করা যেন এখন ট্রেন্ডে পরিণত হয়েছে। দিল্লি মেট্রোর পাশাপাশি এখন সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে লোকাল ট্রেনে রিল বানাতে দেখা যাচ্ছে তরুণ প্রজন্মকে। আর এতেই বিরক্ত নিত্যযাত্রীরা।

Back to top button