টলিউডসিরিয়াল

দীর্ঘ ৬ বছর পর টেলিভিশনের পর্দায় কামব্যাক করতে চলেছেন রাজদীপ গুপ্ত! সঙ্গী সুস্মিতা দে 

ফের টেলিভিশন দুনিয়ায় নতুন ধারাবাহিকের আগমন! আসছে নতুন ধারাবাহিক নাগপঞ্চমী! এই নতুন ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী সুস্মিতা দে, ও অভিনেতা রাজদীপ গুপ্ত! সাহানা দত্তের নতুন ধারাবাহিকে এবার ধরা দিতে চলেছেন এই জুটি! ধারাবাহিকের নাম হতে চলেছে নাগপঞ্চমী!

স্টার জলসার পর্দায় আসছে এই ধারাবাহিক বলে খবর! ইতিমধ্যেই ঘোষণা হয়েছে এই সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ। জানা গেছে, আগামী মাসেই অর্থাৎ ৫ই ডিসেম্বর থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত সাড়ে আটটায় টিভির পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই নতুন সিরিয়াল! হিন্দিতে ‘নাগিন’ ধারাবাহিকের প্রত্যেকটি সিজনই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। আর সেই হিন্দি ধারাবাহিকের ধাঁচেই তৈরি হতে চলেছে ‘নাগ পঞ্চমী’ ধারাবাহিক! এই ধারাবাহিকের মধ্যে দিয়ে রহস্যর সঙ্গে আধ্যাত্মিকতার স্বাদও পেতে চলেছেন দর্শক। এখন দেখার আসন্ন এই ধারাবাহিক ঠিক কতটা মন জয় করে নেয় দর্শকদের!

উল্লেখ্য, টেলিভিশন দুনিয়ার সফল নায়ক ছিলেন রাজদীপ গুপ্ত! ঋতাভরি চক্রবর্তী, ঈশা সাহা’র মতো অভিনেত্রীদের বিপরীতে টেলিভিশনে নায়ক হয়েছিলেন তিনি! পরবর্তীতে তিনি অভিনয় করেছেন ‘ঝাঁজ লবঙ্গ ফুল’, ‘প্রেমের কাহিনী’, ‘বাক্স বদল’-সহ একাধিক ধারাবাহিকেআর এবার ৬ বছর পর ফের একবার টেলিভিশনের পর্দায় ফিরছেন ওয়েব সিরিজে সফল জনপ্রিয় এই অভিনেতা!

উল্লেখ্য, অপুর সংসার দিয়ে সফল টেলিভিশন যাত্রা শুরু হয় অভিনেত্রী সুস্মিতা দে’র! এরপর তিনি ফেরেন বৌমা এক ঘর ধারাবাহিক নিয়ে! অবশ্য টেলিভিশনের পর্দায় টিয়া বৌমা বিদায় নিয়েছিল বেশ কিছুদিন আগেই! কৌতুক রসে ভর দিয়ে যাত্রা শুরু হয়েছিল এই ধারাবাহিকের! কিন্তু অচিরেই বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক! বাংলা টেলিভিশনের ইতিহাসের সবচেয়ে কম সময়সীমার মধ্যে বন্ধ হওয়া ধারাবাহিকের তালিকায় নাম লিখিয়েছিল বৌমা এক ঘর! এই ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী সুস্মিতা দে! ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল তাঁর প্রথম ধারাবাহিক অপরাজিতা অপু! তবে তার দ্বিতীয় ধারাবাহিক যে এইরকম ব্যর্থতার সম্মুখীন হবে তা বুঝতে পারেনি খোদ অভিনেত্রী নিজেও!

আর তাই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া প্রসঙ্গে একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছিলেন, ভীষণ মন খারাপ। হঠাৎ করেই জানতে পারলাম ধারাবাহিকটি আর দেখানো হবে না। সেই মুহূর্তে আমার মাথায় বাজ ভেঙে পড়েছিল। জানি কিছু শুরু হলে তা শেষও হবে। তবে এত তাড়াতাড়ি হবে বুঝিনি! যদিও সত্যিটা  মেনে নিয়েছি। দর্শকের কেন পছন্দ হল না এই ধারাবাহিক সত্যিই বুঝতে পারলাম না। এক্ষুনি আর কোন ধারাবাহিকে ফিরছেন না তিনি বলেই জানিয়েছিলেন! তবে এবার ফিরছেন তিনি!



Back to top button