বিনোদন

শুটিং চলাকালীনই আজব কাণ্ড ঘটালেন রাখি গুলজার! পরিস্থিতি সামাল দিতে ময়দানে শিবপ্রসাদ

নন্দিতা দাস ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের জুটির প্রতিটি ছবিতে এবার দেখা যাবে রাখি গুলজারকে। সেই উপলক্ষে ইতিমধ্যেই শহরে এসে পৌঁছেছেন বর্ষীয়ান অভিনেত্রী। শুরু হয়েছে শুটিং। কিন্তু বুধবার আচমকাই শুটিং চলাকালীন অভিনেত্রী ঘটালেন এক কাণ্ড। যা দেখে অবাক পরিচালকদ্বয়।

শুটিং চলাকালীন হঠাৎই ফুচকা খেতে শুরু করলেন অভিনেত্রী। রাস্তার ধারে দাঁড়িয়ে জমিয়ে ফুচকা খেতে থাকেন তিনি। তবে শুটিংয়ের দৃশ্যের খাতিরে সৌরসেনী মিত্র, শ্রুতি দাসের সঙ্গে টক জল, ঝাল আলুমাখা দিয়ে ফুচকা খাচ্ছিলেন রাখি গুলজার। কিন্তু পরিচালক কাট বলার পরেও থামেনি ফুচকা খাওয়া। অবশেষে রাখির হাত ধরে আর ফুচকা না খাওয়ার অনুরোধ জানান শিবপ্রসাদ।

‘আমার বস’ ছবি দিয়েই বাংলা সিনেমায় প্রত্যাবর্তন ঘটছে রাখি গুলজারের। ২১ বছর পর আবার তাঁকে দেখা যাবে বড় পর্দায়। ৫ জানুয়ারি, সেক্টর ফাইভে শুটিং শুরু হয়েছিল। দিন কয়েক ধরেই শহরের বিভিন্ন লোকেশনে রাখি গুলজারকে নিয়ে শুটিং করছেন নন্দিতা-শিবপ্রসাদ।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা দাসের ছবি হিট। একের পর এক অভিনব গল্প বলে দারুন দারুন ছবি উপহার দিয়েছেন তাঁরা। এবারেও সেইরকমই ছবি নিয়ে আসছেন এই পরিচালক জুটি। সেই ছবিতে নায়িকাদের নিয়ে থাকছে চমক।

এ ছাড়াও আরও একটি ছবির পরিকল্পনা করে ফেলেছেন পরিচালক জুটি। তাঁদের নতুন ছবিও একটু অন্য রকমের গল্প বলবে। সেখানে নাকি যেমন থাকবে পরিবারের গল্প, তেমনই অন্য নতুন কোনও বার্তা দিতে চাইছেন পরিচালক জুটি। তবে চূড়ান্ত হয়নি কিছুই।

Back to top button