বড় বিপদে রণজয় বিষ্ণু! মুম্বই পুলিশের ফোন অভিনেতাকে, হঠাৎ হল কী?

Avatar

Published on:

সোহিনীর বিয়ের রাতেই আমূল পরিবর্তন রণজয়ের! সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বিশেষ ভিডিও

বুদ্ধির জোরে অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেলেন রণজয় বিষ্ণু। বড়সড় স্ক্যামের হাত থেকে বাঁচলেন তিনি। আর সেই সঙ্গে এই বিষয়ে সতর্ক করলেন তাঁর অনুরাগী, ভক্ত মহলকে। সোশ্যাল মিডিয়ায় জানালেন গোটা বিষয়টি। ঠিক কী হয়েছিল অভিনেতার সঙ্গে?

একটি ভিডিও পোস্ট করে অভিনেতা জানাচ্ছেন, মুম্বই থেকে একটি নম্বরে ফোন আসে তাঁর কাছে। সেখানে তাঁকে বলা হয় তাঁর নামে পার্সেল রয়েছে। সেই পার্সেলে বেশ কয়েকটি পাসপোর্ট, মাদক এবং কয়েকটি ল্যাপটপ রয়েছে। এই শুনেই রণজয় জানিয়ে দেন সেই পার্সেল তাঁর নয়। এরপরেই মুম্বই পুলিশের অন্ধেরি থানার সঙ্গে ফোনে যোগাযোগ করানো হয়।

   
 ⁠

অভিনেতার কথায়, “আমি বুঝতেই পেরেছিলাম, কিছু গণ্ডগোল রয়েছে। একেবারে পাকা অভিনেতার মতো, মুম্বই পুলিশের অফিসার সেজে আমাকে বলা হয়, যদি এখনই নির্দিষ্ট একটি অ্যাপ ডাউনলোড করে ভিডিও কনফারেন্সে কথা না বলেন, তাহলে মস্ত বড় বিপদ হবে। আমার কাছে স্পষ্ট হয়ে যায়, এটা একটা স্ক্যাম। তাই ঝটপট ফোন রেখে দিই। উপযুক্ত জায়গায় অভিযোগও জানিয়েছি”।

  
 ⁠

সবশেষে তিনি বলেন, এই ধরনের অপরাধ আকছার হচ্ছে। সকলকে সাবধান করতেই তিনি এই ভিডিও করেছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই শ্রীলেখা মিত্রেরও ফোন নম্বর ছড়িয়ে দেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। বিরক্ত হয়ে সোশ্যাল মিডিয়াতেই গোটা বিষয়টি জানিয়েছিলেন তিনি।