গসিপ

রনজয়ের সঙ্গে নাম জড়িয়েছে মিশমির! এবার নিজেদের রসায়ন নিয়ে মুখ খুললেন অভিনেতা

সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পর আপাতত নিজেকে সিঙ্গেল বলেই দাবি করছেন রণজয় বিষ্ণু। কিন্তু তা হলেও তাঁর সঙ্গে নাম জড়াচ্ছে একাধিক টেলি অভিনেত্রীর। কিছুদিন আগেই তার সঙ্গে নাম জড়িয়েছিল শ্যামৌপ্তি মুদলির। এবার শোনা যাচ্ছে মিশমি দাসের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে অভিনেতার।

সম্প্রতি সৌরভ-দর্শনার বিয়েতে গিয়েছিলেন রনজয় ও মিশমি। সেখানেই তাঁদের রসায়ন চোখ এড়ায়নি বাকিদের। যদিও এই জল্পনাকে উড়িয়ে দিয়েছেন অভিনেতা। বরং তার বদলে দিয়েছেন এক আজব যুক্তি। জানিয়েছেন মিশমি নাকি তাঁর বোনের মতই।

এক সাক্ষাৎকারে রণজয় বলেন, “কেন মানুষ আমাকে এত গুরুত্ব দিচ্ছে, আমি সত্যিই জানি না। মিশমির সঙ্গে আমার সম্পর্কের রটনা দেখে খুবই অস্বস্তি হচ্ছে আমার। মনে হচ্ছে, এটা কী এবং কেন রটেছে”।

তিনি আরও বলেন, “সৌরভ-দর্শনার বিয়েতে গিয়েই জানতে পারি যে, আমাদের দু’জনকেই ওরা ডেকেছে। আমাদের একসঙ্গে দেখে এতকিছু রটে গেল, মাই গড। ও আমার বোন ছাড়া আর কিচ্ছু নয়”।

এদিকে কয়েকদিন আগে ‘গুড্ডি’ ধারাবাহিকের নায়িকা শ্যামৌপ্তি মুদলির সঙ্গে তিনি প্রেম করছেন বলে শোনা যাচ্ছিল। যদিও এই বিষয়টিকে পুরোপুরি উড়িয়ে দিয়েছেন অভিনেতা। তিনি এই প্রসঙ্গে জানান, “আমার সঙ্গে শ্যামৌপ্তির সম্পর্ক পুরোটাই রটনা। শ্যামৌপ্তি আমার চেয়ে অনেকটাই ছোট”। যদিও বেশ কিছু জায়গায় তাদের একসঙ্গে দেখা গেছে। তাদের খুনসুটির মুহূর্তও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতা এক সাক্ষাৎকারে বলেছেন, “আমরা মোটেই দারুণ বন্ধু-টন্ধু একেবারেই নই। নর্ম্যাল কলিগ যেমন হয়,তেমনই। কাজের জায়গায় যখন দেখা হয়, আমরা নিজেরাও সত্যি অবাক হই। শ্যামোপ্তি আর আমি আলোচনা করি, পুরো ব্যাপারটা নিয়ে একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে না? সেও বলে আমিও বুঝতে পারি না কীভাবে রিঅ্যাক্ট করব। যা হচ্ছে হতে দাও, লোকে যা ইচ্ছে করুক”।

Back to top button