গসিপ

প্রাক্তন বন্ধু হয় না…ওর ভালো চাই! এখনও রণজয়ের মনে কতটা জুড়ে সোহিনী?

সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পর আপাতত নিজেকে সিঙ্গেল বলেই দাবি করছেন রণজয় বিষ্ণু। কিন্তু তা হলেও তাঁর সঙ্গে নাম জড়াচ্ছে একাধিক টেলি অভিনেত্রীর। এদিকে সোহিনীর সঙ্গে তাঁর সম্পর্ক এখনও আলোচনার কেন্দ্রবিন্দুতে। অনেকেই বিতর্ক উসকে দিয়ে ভাবেন হয়তো সোহিনীকে নিয়ে দু চারটে মন্দ কথা বলবেন রণজয়। কিন্তু সেই পথে হাঁটতে নারাজ অভিনেতা।

   

তাঁর কথায়, এক সময় যাঁকে ভালোবেসেছিলেন আজ তাঁর সঙ্গে সম্পর্ক নেই বলে বদনাম করবেন এমন মানসিকতার মানুষ তিনি নন। রণজয় জানান, “প্রাক্তন কখনওই বন্ধু হয় না। তাঁর সঙ্গে যে অন্তরঙ্গতার সম্পর্ক থাকে, সেটা পুরোপুরি ভুলে স্রেফ বন্ধু থাকা সম্ভব হয় না। আমি সোহিনীকে এক্কেবারেই খারাপ চোখে দেখতে পারি না। একটা সময় তাঁকে আমি ভালবেসে কাছে টেনে নিয়েছিলাম। তখন খারাপ কিছু বলিনি। আর আজ যখন সম্পর্কটা নেই, ওকে খারাপ কথা বলে অসম্মান করব না। সেই রুচির মানুষ আবার আমি নই”।

অভিনেতার সংযোজন, “আমি ওর ভাল চাই। ওর সঙ্গে কথা হয় না আর আমার। কিন্তু দেখা হলে নিশ্চয়ই কথা বলব। বলিও। ভবিষ্যতে আমাদের কী ধরনের রসায়ন হবে, জানিও না। কিন্তু একটাই কথা বলতে চাইব, আমি সবদিক থেকে ওর শুভাকাঙ্খী। আর ট্রোলারদের বলব, নোংরামি বন্ধ করুন”।

এদিকে অভিনেতাকে অনেকেই দেবদাস তকমা দিয়েছে। এই নিয়ে তাঁর মন্তব্য, “আমি দেবদাস পল্লীতে থাকি, আর যে মিউজিক্যাল থিয়েটার করেছি, তার নামও দেবদাস। তা বলে আমি নিজে দেবদাস হয়ে যাইনি। আমি আমার জীবনকে ভালোবাসি। তার উপর আমি একটা পরিবারের মাথা, আমার কাঁধে এতগুলো মানুষের দায়িত্ব, তাই দেবদাস হয়ে আমি জীবন কাটাতে চাই না”।

Back to top button