বিনোদন

জামাল কুদু-তে একসঙ্গে কোমর দোলালেন রণবীর-আলিয়া! ভরা মঞ্চেই বউকে চুমু খেয়ে বসলেন অভিনেতা

অ্যানিমাল ছবির জামাল কুদু গান এখন সুপার ট্রেন্ডিং। সেলিব্রেটি থেকে সাধারণ জনতা সকলেই এই গানে নেচে উঠছেন। এবার এই গানের তালে কোমর দোলালেন খোদ রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর মুহূর্তেই ভাইরাল হল সেই ভিডিও।

৬৯তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, আর সেই শোয়ের অন্যতম আকর্ষণ রণবীর কাপুর ও আলিয়া ভাটের নাচ। শুধু নাচই নয়, আলিয়াকে চুমু খেয়ে বসেন রণবীর। আর মুহূর্তেই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

করসেট ব্লাউজের সঙ্গে একটা বেইজ স্টেটমেন্ট শাড়ি পড়েছিলেন আলিয়া। বসেছিলেন দর্শক আসনে। অন্যদিকে তখন ফিল্মফেয়ারের মঞ্চে রণবীর মাথায় কাচের গ্লাস রেখে জামাল কুদু নাচছিলেন। এরপরেই রণবীরের সঙ্গে যোগ দেন আলিয়া। নাচতে নাচতেই বউকে চুমু খেয়ে বসেন রণবীর।

অ্যানিম্যাল’ ছবিতে অভিনয়ের জন্য রণবীর সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন এবং ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন আলিয়া। ছেলে-বউমাকে পুরস্কার জেতার জন্য শুভেচ্ছা জানান নীতু কপুরও। নীতু লেখেন, ‘আমি মনে মনে প্রার্থনা করেছিলাম যেন ২০১৯ সালের পুনরাবৃত্তি হয়, তাই খুব খুশি যে সেটাই ঘটেছে।অভিনন্দন, তোমাদের দুজনের জন্যই গর্বিত, খুব খুব গর্বিত।’

Back to top button