বিনোদন

ইংরেজি দেখছি কিছুই জানো না! অনুষ্কাকে সবার সামনে অপদস্থ রণবীর কাপুরের

এমনিতে তাঁরা খুবই ভালো বন্ধু। একে অপরকে বেস্ট ফ্রেন্ড বলেও আখ্যা দিয়েছেন। কিন্তু সবার সামনেই ইংরেজি না জানার জন্য অনুষ্কা শর্মাকে অপদস্ত করলেন রণবীর কাপুর। আর এতেই বেজায় রেগে গেলেন অভিনেত্রী।

পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির জন্য ইন্টারভিউ নিচ্ছিলেন করণ জোহর। সেখানে অনুষ্কা বলেন, ‘ইটস রেইনিং ব্যাডলি’। অনুষ্কার ভুল ধরে দিয়ে হেসে ওঠেন রণবীর। বলেন, “রেইনিং ব্যাডলি বলে কিছু হয় না, ওটাকে বলে টরেনশিয়াল রেন, তুমি দেখছি ইংরেজি কিছুই জান না”।

অনুষ্কা তখন জানান, “আমি তো সরকারি স্কুলে পড়েছি। এত ভাল ইংরেজি আমি জানি না”।কিন্তু করণ বা রণবীর কেউই ছাড়ার পাত্র নন। অনুষ্কা নানা শক্ত ইংরেজি শব্দ দিয়ে বিব্রত করতে শুরু করেন তিনি। আর এতেই রেগে গিয়েছেন অনুষ্কার ভক্তরা।

এই ভিডিও দেখে বিরক্তি প্রকাশ করেছেন অনুষ্কার অনুরাগীরা। খুবই জঘন্য মানসিকতা। একজন বলছেন, অনুষ্কাকে নিয়ে এভাবে মজা করার কোনও মানেই হয় না। অপর একজন লিখেছেন, বছর খানেক আগে আর এক ভিডিয়ো দেখেছিলাম। যেখানে এই টরেনশিয়াল শব্দ প্রসঙ্গেই রণবীরের মা নিতু কাপুর বলেছিলেন, তাঁর স্বামী ঋষি কাপুর ওই শব্দের মানে না জানার কারণে তাঁকে অপদস্থ করেন। ছেলেও দেখছি তেমনই।

Back to top button