সিনেমা

লুকে বড় বদল! মেদ জমিয়ে নতুন ভাবে ‘অ্যানিমাল ২’ নিয়ে আসছেন রণবীর

বাবা ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার ছবি অ্যানিমাল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ২০২৩ এর অন্যতম সেরা ছবির মধ্যে এটি একটি। ওটিটিতেও মুক্তি পেয়েছে এই ছবি। এরপরেই জানা গেল এই ছবির দ্বিতীয় পার্ট আসছে এবার।

   

‘অ্যানিম্যাল ২’ ছবির জন্য প্রস্তুতি শুরু করে দিলেন রণবীর কাপুর। সূত্রের খবর অনুযায়ী, ‘অ্যানিম্যাল’ ছবির দ্বিতীয়ভাগের জন্য চেহারায় বড়সড় বদল আনতে চলেছেন অভিনেতা। যদিও ছবির শেষে গল্পের ইঙ্গিতও দেওয়া হয়েছিল। ‘অ্যানিম্যাল ২’ ছবির জন্য রণবীর একেবারে নতুন লুকে আসতে চলেছেন।

সূত্রের খবর, ২০২৫ সালে শুরু হবে ‘অ্যানিম্যাল ২’ ছবির শুটিং। এই ছবিতে রণবীরকে একেবারে নতুন করে দেখা যাবে। ছোট করে কাটা চুল, উঁচু দাঁত। বেশ স্বাস্থ্যবান মোটাসোটা লুকে ধরা দেবেন তিনি।

এদিকে, অ্যানিমালের পুরো চার ঘন্টার ছবিই নেটফ্লিক্সে দেখা যাচ্ছে । ওটিটিতে আনকাট ভার্সন সমস্তটাই দেখা যাচ্ছে। যদিও আগে থেকেই শোনা গিয়েছিল অনলাইনে বাড়তি দৃশ্য দেখা যাবে।

পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা বলেন, ‘সিনেমা হলে সিনেমার সব অংশটা দেওয়া যায়নি। তাই এবার ওটিটিতে বাকি ৫-৭ মিনিট দিতে পেরে আমি খুশি। কারণ এবার দর্শকরা আমার গল্পটা আরও ভাল করে অনুভব করতে পারবেন’।

Back to top button