বিনোদন

বক্স অফিসে হিট, তাও বিতর্কে অ্যানিমাল! জবাব দিলেন রণবীর

বাবা ছেলের সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন ছবি অ্যানিমাল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ২০২৩ এর অন্যতম সেরা ছবির মধ্যে এটি একটি। কিন্তু তা সত্ত্বেও এই ছবি নিয়ে বিতর্কের শেষ নেই। এবার এই সব বিতর্কের জবাব দিলেন রণবীর কাপুর।

   

রিলিজের মাত্র পনেরো দিনেই ২০২৩ সালের পাঁচ বড় ব্লকবাস্টার সিনেমার তালিকায় নিজের জায়গা করে নিয়েছে রণবীর কাপুরের ছবি। তাও এই ছবি নিয়ে চর্চার অন্ত নেই। সিনেমার বেশ কিছু বিতর্কিত দৃশ্য নিয়ে দর্শকদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন। এই ছবিকে বিপদজনক আখ্যা দিয়েছেন জাভেদ আখতার।

তবে এই সব কিছুকে পাত্তা না দিয়ে রণবীর কাপুর বলেন, “আমি সকলের কাছে কৃতজ্ঞ ‘অ্যানিম্যাল’ ছবিকে এতটা সফল করার জন্য। তবে কিছু সংখ্যক দর্শকের সমস্যা রয়েছে ছবিটা নিয়ে। তবে ছবির ব্যাবসায়িক সাফল্য দেখে আমার মনে হয়েছে সিনেমার প্রতি ভালোবাসাই আসল কথা। বিতর্ক ভালোবাসাকে কমাতে পারেনি।”

অ্যানিম্যাল ছবির সাকসেস পার্টি ছিল মুম্বইয়ে। যেখানে হাজির ছিলেন ছবির সঙ্গে জড়িত কলাকুশলীরা। উপস্থিত ছিলেন আলিয়া, নীতু সিং, মহেশ ভাটের মতো ব্যক্তিত্বরাও।

রণবীর জানান, ভারতের সমস্ত বাবা-ছেলের রসায়ন কিছুটা জটিল। সেই গল্পই তুলে ধরা হয়েছে এই অ্যানিমাল ছবিতে। সিনেমার পর্দায় বাবার-ছেলের সম্পর্ক নিয়েই কথা বলেন রণবীর। সেখানে অনিল কাপুরকে তাঁর বাবার চরিত্রে দেখা গিয়েছে।

Back to top button