সিরিয়াল

সময় ফুরালো রাঙা বউয়ের! শেষ কল টাইম পেয়ে মন খারাপ শ্রুতির

এবার শেষের পথে রাঙা বউ ধারাবাহিক। আজই অন্তিম পর্বের শুটিং হবে। শেষ সম্প্রচার হবে ১৭ ডিসেম্বর। এদিকে শেষ কল টাইম পেয়ে মন খারাপ শ্রুতি দাসের। যার জেরে সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোস্ট করেছেন তিনি।

নিজের পোস্টে শ্রুতি লিখেছেন, “হাতে নতুন কাজ থাকা অবস্থায় কর্মরত প্রজেক্টের শেষ কলটাইম পাওয়া আর অনির্দিষ্ট পথ চলা শুরু হওয়া অবস্থায় চলতি কাজের শেষ কলটাইম পাওয়ার মধ্যে বিস্তর ফারাক। নিশ্চয়ই প্রথম উদাহরণটা আমার ক্ষেত্রেও একদিন কার্যকরী হবে। তবে অনিচ্ছাকৃত-অনির্দিষ্টকালের জন্য এই বিরতি যেন আমার এবং আমার মতো রাঙা বউ টিমের অনেকের জন্য সুখকর হয় এই আশীর্বাদ করবেন”।

নিজের দর্শকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “ধন্যবাদ আমার দর্শকমণ্ডলীর সেই সমস্ত শ্রদ্ধাশীল মানুষদের যাদের ভরসা এবং বিশ্বাস রেখে আমি শ্রুতি থেকে পাখি হয়ে উঠেছি গত ৩৬২ দিন ধরে (আরও এক সপ্তাহ আপনাদের ঘরে ঘরে রাজ করব) রাত সাড়ে আটটায়”।

ভারতলক্ষ্মী স্টুডিও থেকে চার বছর আগে যাত্রা শুরু করেছিলেন শ্রুতি। নিজের পোস্টে সেই কথাও উল্লেখ করেছেন তিনি। তিনি জি বাংলা এবং ক্রেজি আইডিয়াজ প্রোডাকশনকে ধন্যবাদ জানান তাঁকে এই প্রজেক্টে নেওয়ার জন্য। প্রসঙ্গত, ১৮ ডিসেম্বর থেকে শ্বেতা ভট্টাচার্য এবং রণজয় বিষ্ণুর নতুন ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে দেখা যাবে রাঙা বউয়ের সময়ে।

Back to top button