বিনোদন

আট বছর পর প্রকাশ্যে আদিরা! কেমন দেখতে হল রানী মুখার্জির মেয়েকে?

বিরাট অনুষ্কার মত রানী মুখার্জিও তাঁর মেয়েকে প্রকাশ্যে আনেননি। এদিকে রণবীর-আলিয়াও তাঁদের সন্তানের ছবি এতদিন প্রকাশ্যে না আনলেও সম্প্রতি সেই বিধি নিষেধ থেকে বেরিয়ে রাহাকে সবার সামনে এনেছেন। এবার রানীর অজান্তেই ভাইরাল হল আদিরার ছবি।

   

মুকেশ আম্বানির ছেলের বিয়েতে তিনদিনের জন্য যোগ দিয়েছেন বহু তারকা। এদের মধ্যে নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন রানী মুখার্জিও। সেখানেই মেয়ে আদিরাকে নিয়ে গিয়েছিলেন তিনি। আর ওই অনুষ্ঠানের এক ঝলক ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আদিরাকে।

ভিডিওতে দেখা যাচ্ছে, আদিরা লাল রঙের একটি লেহেঙ্গা পড়ে রয়েছে। রানী তাঁর মেয়েকে রজনীকান্ত ও তাঁর স্ত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছিলেন। ভিডিও দেখে অনেকেরই মন্তব্য, তাঁকে নাকি দেখতে একেবারে রানী মুখার্জির মত হয়েছে। কেউ লিখেছেন, “এ তো মিনি রানি”। অপরজনের মন্তব্য, “যশরাজ ফিল্মসের পরবর্তী মালিক! সুন্দরী উত্তরাধিকারী”।

প্রসঙ্গত, ২০১৫ সালে জন্ম হয় আদিত্য চোপড়া ও রানী মুখার্জির কন্যা আদিরার। তারপর থেকে মেয়েকে অন্তরালেই রেখেছেন এই জুটি। এই প্রসঙ্গে রানী জানিয়েছিলেন, “আমরা আদিরার ছবি প্রকাশ্যে আনতে চাই না, কারণ আমাদের আলাদা ভাবনা রয়েছে। আমরা কীভাবে ওকে বড় করতে চাই, তা আমাদের কাছে স্পষ্ট। যাতে ও স্কুলে বিশেষ সুবিধা বা না পায়, আর পাঁচজন শিশুর মতোই বড় হতে পারে তা চাই আমরা”।

Back to top button