সিনেমা

১৭ বছরেই প্রথম মা হন রানী! ভাগ করে নিলেন ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা

কুছ কুছ হোতা হ্যায়-র আগেও একাধিক সিনেমা করলেও পরিচিতি বা সাফল্য এসেছে এই সিনেমা থেকেই। তাই রানী মুখার্জির কাছে এই সিনেমা খুব বেশি কাছের। তবে এই সিনেমা নিয়েও বেশ কিছু ভয়ের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন অভিনেত্রী।

রানী মুখার্জির কেরিয়ারের সবচেয়ে বড় ব্রেক নিয়ে কথা বলতে গিয়ে কিন্তু এখনও নার্ভাস হয়ে পড়েন তিনি। মাত্র ১৭ বছর বয়সে করন জোহারের এই ছবিতে অভিনয় করেন তিনি। আর এটাই ছিল তার সব থেকে বড় ব্রেক। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। নাম যশ খ্যাতি সবকিছুই মিলেছে এই সিনেমার পর থেকে।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, “যখন আমি কুছ কুছ হোতা হ্য়ায় করেছিলাম, তখন আমার বয়স ছিল ১৭। এত অল্প বয়সে মায়ের চরিত্রে অভিনয় করার সময় খুব নার্ভাস লেগেছিল। তাও ভাগ্যিস পরে টিনা চরিত্রটির মৃত্যু হয়। না হলে পুরো ছবি জুড়ে মা হয়ে ঘুরতে হত”।

রানী মুখার্জি নিজের অভিনয়ের দক্ষতার গুনে মন জয় করেছেন অনুরাগীদের। কয়েকটি ছবিতে অভিনয় করলেও সেই সব কটি ছবি হয়েছে সুপারহিট। নিজেকে অন্য ধরার ছবিতে প্রমাণ করে পৌঁছেছেন জনপ্রিয়তা শিখরে। সম্প্রতি মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে সিনেমাটি করে দর্শক ও সমালোচকদের মন জয় করেছেন তিনি।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবিতে রানী মুখার্জির অভিনয় চোখে জল এনেছে দর্শকদের। এমনকি ছবির সাফল্যে উচ্ছ্বসিত হয়েছেন খোদ অভিনেত্রী নিজেই। বেশ কিছুদিন পর ক্যামেরার সামনে ফিরে এসে এই ছবির সাফল্য তাকে দিয়েছে পুরনো আত্মবিশ্বাস। তাই ফের আবার কবে ক্যামেরার সামনে দাঁড়াবেন সেই আশাতেই রয়েছেন অভিনেত্রী।

Back to top button