বিনোদন

কোন কোম্পানির বেল্ট পড়তে ভালোবাসেন রঞ্জিত মল্লিক? একটি বেল্টের দাম কত জানেন? ফাঁস করলেন ‘বেল্ট কাহিনী’

বরাবরই পজেটিভ চরিত্র করে এসেছেন জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিক। সিনেমায় ভিলেন চরিত্রদের বেল্ট দিয়ে মেরে নিজের আলাদাই ইউএসপি তৈরি করেছেন তিনি। এরপর থেকেই বেল্ট ম্যান নাম হয়ে গিয়েছে তার। কিন্তু সত্যিই কি তিনি বেল্ট পড়তে ভালোবাসেন? ভালোবাসলেও তাঁর এক একটি বেল্টের দাম কত জানেন?

তাঁর বেল্টের কাহিনী নিয়ে অনেকের অনেক কৌতুহল আছে। এবার অনুরাগীদের যাবতীয় কৌতুহল মেটালেন তিনি। তিনি জানালেন, তাঁর ‘বেল্ট কাহিনি’। তাঁর বেল্টের দাম থেকে কোন কোম্পানির বেল্ট পড়েন সবই জানালেন অভিনেতা।

রঞ্জিত মল্লিক বলেন, শক্তপোক্ত বেল্ট পড়তে ভালোবাসলেও বেল্ট নিয়ে কোনও অবসেশন নেই তাঁর। যেকোনো বেল্ট হলেই হল তাঁর। রঙের ক্ষেত্রেও বিশেষ কোনও পছন্দ নেই বলেই জানান বর্ষীয়ান অভিনেতা। তবে ক্যাটক্যাটে রং তাঁর পছন্দ নয়। আবার দামের ক্ষেত্রেও তাঁর কোনও ছুঁৎমার্গ নেই। ভাল বেল্ট হলেই হল।

স্মৃতি রোমন্থন করতে গিয়ে অভিনেতা জানান, দুবাইয়ের এক অনুষ্ঠানে একবার গিয়েছিলেন তিনি। সেখানে সঞ্চালকের দায়িত্ব ছিল মীরের উপর। মীর সেখানে মজা করে দর্শকদের বলেছিলেন বেল্ট খুলে দিতে। অনেক তা করেওছিল। আর সেই সব বেল্ট জড়ো করে রঞ্জিত বাবুর হাতে তুলে দিয়েছিলেন মীর।

Back to top button