বিনোদন

বদলেছে রানু মণ্ডলের জীবন! সাফল্যের চূড়া ছুঁয়ে ফের রানাঘাটের যাপন, এখন উপার্জন কত তাঁর

স্টেশনে গান গেয়ে হঠাৎ ভাইরাল হয়ে গিয়েছিলেন রানাঘাটের রানু মণ্ডল। এরপর কপালের ফেরে পৌঁছেছিলেন খ্যাতির শীর্ষে। কিন্তু আবার তাঁকে ফিরে আসতে হয়েছে সেই রানাঘাটের পুরনো জীবনেই। কিন্তু এখন কেমন রোজগার করছেন তিনি? দিন চলছেই বা কী করে?

রানুর কণ্ঠ পৌঁছে গিয়েছিল বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ারর কাছে। তিনি বলিউডে প্লেব্যাকের সুযোগ করে দেন রানুকে। হিমেশের সঙ্গে রানুর ডুয়েট ভাইরাল হয় মুহূর্তেই। এরপর থেকে রানু মণ্ডল হয়ে যান সোশ্যাল মিডিয়ার সেনসেশন। সবাই ভেবেছিল হয়ত ভাগ্য ফিরেছে তাঁর। কিন্তু ভাগ্য সহায় হয়নি। ভাগ্যের পরিহাসে রানু মণ্ডল ফিরে আসেন রানাঘাটের বাড়িতে।

সেই খ্যাতি, প্রচার বেশিদিন টিকল না। সবই যেন হয়ে গেল আগের মতো, আবার। হয়তো আগের থেকে খারাপ পরিস্থিতিতে এখন রাণু মণ্ডল।রাণু মণ্ডল এখন প্রচার থেকে অনেক দূরে। নিজের ভাঙাচোরা বাড়িতেই থাকেন। খাবার কোনওদিন জোটে, কোনওদিন জোটে না। আর্থিক, মানসিক পরিস্থিতি যেন আরও খারাপ।

জানা যায়, মাঝেমধ্যে কিছু ইউটিউবার তাঁর কাছে যায়। তাঁদের অনুরোধে রাণু গান করেন, নাচেন, অদ্ভুত সাজেন। ইউটিউবাররা কেউ রাণুকে যৎসামান্য টাকা দেন। কেউ বা কিছু খাবার দেন। আর তাতেই খুশি হন রানু মণ্ডল।

Back to top button