বিনোদন

স্ত্রীকে আগলে আদুরে পোস্ট রণবীরের! সন্তান আসার সুখবরের পরেই কী বললেন অভিনেতা?

দীপিকা পাড়ুকোনের পরিবারে আসছে নতুন অতিথি। মা হচ্ছেন দীপিকা। শোনা যাচ্ছে, চার-পাঁচ মাস হয়ে গিয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা অবস্থার। এত দিন এনিয়ে মুখ না খুললেও এবার সামাজিক মাধ্যমে অভিনেত্রীর পোস্টে জল্পনার খানিকটা নিরসন হল। এরমধ্যেই রণবীর সিংও আদুরে ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। সেই ছবি ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

   

বাফটায় সেরা অভিনেতার পুরস্কারপ্রাপ্ত কিলিয়ন মারফির পাশে দাঁড়িয়ে দীপিকার একটি ছবি ঘিরে সমাজমাধ্যমে শুরু হয়েছে চর্চা। সূত্রের খবর, মা হতে চলেছেন অভিনেত্রী। এ বছর বর্ষার মধ্যেই ভূমিষ্ঠ হবে তাঁদের প্রথম সন্তান। পরিবার নতুন অতিথির অপেক্ষায় রয়েছেন বলে জানিয়েছিলেন এই তারকা দম্পতি।

জামনগরে অনন্ত আমবানি ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছেন রণবীর-দীপিকা। সেখান থেকে নতুন ছবি দিয়েছেন তিনি। রণবীরের পোস্টে দেখা যাচ্ছে, রণবীর পরেছেন সাদা স্যুট, দীপিকা কনট্রাস্টে কালো ফ্রক। টিম-আপ করেছেন পান্না ও হীরের গয়না।

দীপিকা ইনস্টাগ্রামে একটি পোস্টার পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে লেখা আছে, , ‘সেপ্টেম্বর ২০২৪’। বাচ্চার জামা, জুতো, টুপির ‘ইমোজি’ও দিয়েছেন দীপিকা।

এদিকে সন্তানের নামও ঠিক করে ফেলেছেন রণবীর। জানিয়েছিলেন, তিনি আদুরে একটা মেয়ে চান। রণবীর বলেছিলেন, ছেলে হোক অথবা মেয়ে— সন্তান হলে নাম রাখবেন শৌর্যবীর সিং। তবে কন্যা বা পুত্র যাই হোক সুস্থ সবল সন্তানের জন্মের জন্যই অপেক্ষারত দিপবীর।

ছয় বছরের সাংসারিক জীবন রণবীর- দীপিকার। তার আগেও ৬ বছরের প্রেম। প্রায় এক যুগ কাটিয়ে ফেলেছেন একসঙ্গে বলিউডের অন্যতম সুপারহিট জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। অভিনেত্রী বলেন, “আমাদের পেশায়, খ্যাতি ও যশের ভিড়ে নিজেকে হারিয়ে ফেলা খুবই স্বাভাবিক। তবে আমার পরিবারের কোনও সদস্যই বাড়িতে আমাকে ‘তারকা’ বলে মনে করেন না। আমি ও রণবীর আমাদের সন্তানের মধ্যেও সেই বৈশিষ্ট্যগুলো দেখতে চাই”।

Back to top button