গসিপ

সঞ্জয় দত্তের সঙ্গে প্রেম থেকে গার্হস্থ্য হিংসার শিকার! হঠাৎই কোথায় হারিয়ে গেলেন এই জনপ্রিয় অভিনেত্রী?

বলিউডে কাহিনীর শেষ নেই। পরকীয়া বা অবৈধ প্রেমের চর্চারও শেষ নেই। বিটাউনের তেমনই এক জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রতি অগ্নিহোত্রি। সাত এবং আটের দশকে কার্যত রাজ করে বেড়িয়েছেন তিনি। কিন্তু তারপরেই হঠাৎ করে হারিয়ে জন প্রচারের আলো থেকে।

মাত্র ১৬ বছর বয়সে অভিনয় করতে শুরু করেন রতি অগ্নিহোত্রি। দক্ষিণের বিনোদন জগতেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী। এরপরে বলিউডে এসেও তাঁর অভিনয় দক্ষতার গুনে দর্শকদের মন জয় করেছেন তিনি। অমিতাভ বচ্চন, ঋষি কাপুর, কমল হাসান এবং মিঠুন চক্রবর্তীর মতো সুপারস্টারদের সাথে অনেক সফল ছবি দিয়েছেন তিনি। ১৯৮৩ সালে অমিতাভের সঙ্গে ‘কুলি’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এই ছবির মাধ্যমেই তাঁর কেরিয়ার গ্রাফ চড়চড় করে উর্দ্ধমুখী হয়েছিল।

বিটাউনে কান পাতলে শোনা যায়, সঞ্জয় দত্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। বিয়েও করতে চেয়েছিলেন। কিন্তু অভিনেতার মাদকাসক্তির কারণে রতির বাবা তাঁদের সম্পর্ককে মেনে নেন নি। এরপরে ব্যবসায়ী অনিল ভিরওয়ানিকে বিয়ে করেন অভিনেত্রী।

তবে এই বিয়েই তাঁর জীবনকে দুর্বিষহ করে তুলেছিল। প্রায় রোজই মদ্যপ অবস্থায় তাঁর স্বামী অভিনেত্রীকে মারধর করতেন। এরপরেই বিবাহ বিচ্ছেদের পথে হাঁটার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু ছেলের কথা ভেবেই এই তিক্ত সত্য সামনে আনেন নি তিনি। তবে বহু বছর পর এক সাক্ষাৎকারে মুখ খোলেন তিনি। এখন সেলুলয়েড জগৎ থেকে অনেক দূরে গিয়ে ছেলেকে নিজের মতো করে জীবন কাটাচ্ছেন রতি অগ্নিহোত্রি।

Back to top button