গসিপ

শুধু জয়া নয়, রেখাকে সহ্য করতে পারতেন না এই তিন অভিনেত্রীও

জয়া-অমিতাভ-রেখা এই ত্রিকোণ প্রেম কাহিনী আজও বলিউডের চর্চার অন্যতম জনপ্রিয় টপিক। এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক সব সময়ই শিরোনামে। জানা যায় জয়া ভাদুড়ির সঙ্গে বিয়ের পরেও রেখার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রেখেছিলেন অমিতাভ বচ্চন। আর এই নিয়ে তাদের সংসারে অশান্তিও হয়েছিল। তবে এরপর ময়দানে নামেন জয়া ভাদুরি। শক্ত হাতে নিজের সংসারের হাল ধরেন। ভাঙনের মুখ থেকে ফিরিয়ে আনেন সংসারকে। তবে শুধু জয়া ভাদুড়ীই নন রেখাকে সহ্য করতে পারতেন না আরও তিন অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে প্রেম থেকে যেন তিনি বঞ্চিত৷ বিয়ে করেও, ঘর-বর হয়নি তাঁর৷ একাই থেকে গিয়েছেন৷ এমনকী ইন্ডাস্ট্রির অনেক নায়িকার সঙ্গেও তাঁর সদ্ভাব নেই৷ বিতর্ক তৈরি হয়েছে তাঁদের সম্পর্ক নিয়ে৷ অনেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু চিরস্থায়ী হয়নি কোনোটিই।

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রী নার্গিস দত্ত, রিনা রায় এবং মৌসুমী চট্টোপাধ্যায়ও রেখাকে একেবারেই পছন্দ করতেন না। রেখার সঙ্গেও নার্গিসের প্রবল শত্রুতা ছিল। বলা হয়, একটি সাক্ষাৎকারে রেখাকে নিয়ে খুব খারাপ কথা বলেছিলেন নার্গিস। রেখার চরিত্রের বিরুদ্ধে কলঙ্কের অভিযোগও তুলেছিলেন তিনি।

তবে সব কিছুকে ছাপিয়ে, বরাবরই চর্চায় অমিতাভ রেখার সম্পর্ক। বলিউডের যে সমস্ত সম্পর্ক বহুল চর্চিত তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় পরকীয়া প্রেম কাহিনী রেখা অমিতাভের। বারবার প্রকাশ্যে অমিতাভকে ভালোবাসেন বলে স্বীকার করেছেন রেখা। বলিউডে গুঞ্জন ছড়িয়েছিল রেখা ও অমিতাভের মধ্যে রয়েছে মাখোমাখো প্রেম। আর সেই সম্পর্ক খুব স্বাভাবিকভাবেই পীড়া দিয়েছিল অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনকেও। আর এই তিন অভিনেতা-অভিনেত্রীর অভিনীত সিলসিলা দেখলে কিন্তু খানিকটা সেই বাস্তবের কথাই মনে হয়। সেই সিনেমায় বাস্তব আর গল্প যেন মিলেমিশে গিয়েছিল।

Back to top button