গসিপ

ভক্তের বায়না শুনেই চড় কষালেন রেখা! হঠাৎ কেন এত চটলেন অভিনেত্রী?

তিনি বরাবরই রহস্যময়ী। তার রূপের মায়ায় মোহিত গোটা দুনিয়া। অভিনেত্রী রেখা যেন ভারতীয় চলচ্চিত্রের এক রহস্যময়ী উপাখ্যান। তার সৌন্দর্য চালচলন চারিত্রিক বৈশিষ্ট্য সবই যেন মায়ায় মোড়া। সত্তরের দশকের এই অভিনেত্রী আজও একই রকম এভারগ্রীন অভিনেত্রী রেখা। তাই বোধ হয় তাঁকে দেখলে এখনও ভক্তরা ছবি তোলার লোভ সামলাতে পারে না। কিন্তু এক ভক্তের এই আবদারেই সপাটে চড় মারলেন।

   

আসল বিষয়টি একেবারেই বিতর্কিত নয়। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই এক ভক্ত তাঁর সঙ্গে ছবি তোলার আবদার করেন। অভিনেত্রীর কাছাকাছি আসতেই মিলল সপাটে চড়। আর এই ভিডিওই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিও দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে, রাগের বশে নয় বরং সোহাগ করেই চড় মেরেছেন তিনি।

রেখার বাবা জেমিনি গণেশন তামিল ছবির জনপ্রিয় তারকা ছিলেন। তার দ্বিতীয় পক্ষের দুই সন্তান ছিলেন রেখা ও রাধা।
তার ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বারবার বিতর্কে জড়িয়েছেন। এমনকি তার আত্মজীবনীতে দাবি করা হয়েছে তিনি নিজের মহিলা সহকারীর সঙ্গে সহবাস করেন। এরকমই কিছু বিতর্কিত তথ্য সামনে আসতেই তার ব্যক্তিগত জীবন নিয়ে ফের চর্চা তুঙ্গে উঠেছে। যদিও পূর্বের রেখার এক সাক্ষাৎকারের সঙ্গে এই বিতর্ক মেলালে অনেকটাই জল্পনার নিরসন হয় বলে মনে করা হয়।

ইয়াসির উসমানের লেখা, ‘দ্যা আনটোল্ড স্টোরি’তে দাবি করা হয়েছে, নিজের মহিলা সহকারীর সঙ্গে সহবাস করেন রেখা। এমনকি ওই সহকারি ফারজানার সঙ্গে একত্র বাস করেন তিনি। একমাত্র অভিনেত্রীর বেডরুমে তার ছাড়া আর কারোর প্রবেশের অনুমতি ও নেই। আর এই তথ্য সামনে আসতে তোলপাড় হয়েছে নেট দুনিয়া।

Back to top button