বিনোদন

ছবিতে স্পষ্ট বেবিবাম্প! আবার মা হচ্ছেন ঋদ্ধিমা?

গত বছরের ১৬ সেপ্টেম্বর ঘর আলো করে এসেছিল নতুন অতিথি। দেখতে দেখতে ৬ মাস পেরিয়েছে ছেলের। এর মধ্যেই কি আবার মা হতে চলেছেন ঋদ্ধিমা? এক ছবি ঘিরে শুরু হয়েছে তেমনটাই জল্পনা। যদিও ছবির ক্যাপশনেই কৌতূহলের নিরসন ঘটিয়েছেন অভিনেত্রী। এখন তার অন্নপ্রাশনের সময়।

   

গৌরব চক্রবর্তী ও ঋদ্ধিমা ঘোষের ছেলে ধীর এখন ভাত খাবে। সেই তোড়জোড়ই চলছে বাড়ি জুড়ে। তার মধ্যেই এক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে স্পষ্ট তাঁর বেবিবাম্প। সেই ছবি দেখেই নেটিজেনদের প্রশ্ন তাহলে কি আবার মা হচ্ছেন তিনি?

তবে ছবির সঙ্গে ক্যাপশন দিয়ে গোটা বিষয়টি স্পষ্ট করে দিয়েছেন ঋদ্ধিমা। লিখেছেন, “সাধের অনুষ্ঠান। যে দিন নতুন যাত্রার দিকে এগিয়ে যাচ্ছিলাম”। সঙ্গে থ্রো ব্যাক কথাটিও লিখেছেন তিনি। অর্থাৎ এটা তাঁর প্রথম অন্তঃসত্ত্বা থাকা কালীন অবস্থার ছবি। সেই স্মৃতিই রোমন্থন করেছেন তিনি।

এদিকে গৌরব-ঋদ্ধিমা সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই নিজেদের ছেলের ছবি শেয়ার করেছেন। কিন্তু কোনওটাতেই তার মুখ দেখা যায়নি। ফলে বহুদিন ধরেই এই মুখদর্শনের অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। কবে প্রকাশ্যে আসবে ছোট্ট ধীরের ছবি তা জানতে আগ্রহী সকলে।

গৌরব জানান, ১৩ মার্চ মুখে ভাত আর ১৬ মার্চ অনুষ্ঠান। তখন অনেকেই উপস্থিত থাকবেন। সেখানেই ছবি উঠবে। কারণ এত মানুষকে তো ছবি তুলতে বারণ করা যায় না। তাই অন্নপ্রাশনের অনুষ্ঠানের আগেই ছেলের ছবি প্রকাশ করে দেবেন তারকা দম্পতি।

Back to top button