বিনোদন

সন্তান জন্মের পর প্রথম জন্মদিনে দূরে স্বামী! কীভাবে বিশেষ দিন কাটালেন ঋদ্ধিমা?

তাঁদের সন্তান জন্ম নেওয়ার পর এই প্রথম জন্মদিন ঋদ্ধিমার। স্ত্রীর জন্মদিনে কাছে না থেকেও বিশেষ বার্তা দিয়ে ভালোবাসায় ভরালেন গৌরব চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় করলেন আদুরে পোস্ট।

   

ছেলে ধিরের জন্মের পর থেকে তাঁকে নিয়েই সময় কাটছে চক্রবর্তী পরিবারের। বিশেষ করে সদ্যজাত পুত্রকে নিয়ে সারাক্ষণ ব্যস্ত নতুন মা।১৮ জানুয়ারি নায়িকার জন্মদিন। তবে এ বছর ছেলে কাছে থাকলেও স্বামী গৌরব অনেকটাই দূরে। কিন্তু দূর থেকে ভালোবাসা পাঠালেন গৌরব।

ইনস্টাগ্রামে নিজেদের ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “আমি ভাগ্যবান যে, তোমায় আমি স্ত্রী হিসাবে পেয়েছি। তোমায় এবং ধীরকে খুব মনে পড়ছে। আশা করছি, খুব তাড়াতাড়ি একসঙ্গে তোমার জন্মদিন পালন করব। শীঘ্রই ফিরছি তোমার কাছে”।

জানা গিয়েছে, বাড়িতেই থাকার পরিকল্পনা রয়েছে। সন্ধ্যে বেলায় অভিনেত্রীর বাবা আসেন। পরিবারের সকলের উপস্থিতিতে কেক কাটার পরিকল্পনা। তিনি আরও জানান, “ছেলের সঙ্গে এটা আমার প্রথম জন্মদিন। তাই খুবই বিশেষ এই দিনটা। সারা দিন ওকে নিয়েই রয়েছি। কিন্তু গৌরব শুটিংয়ে কলকাতার বাইরে রয়েছেন। তাই একটু হলেও মনটা খারাপ”। তবে অভিনেত্রী বললেন, “গৌরব থাকবে না জানতাম। তাই আমরা আগেই একসঙ্গে উদ্‌যাপন করেছি”।

Back to top button