মেয়ের নগ্নতা পর্দায় দেখেছেন সিনেপ্রেমী মা? ঋ-এর অভিনয় নিয়ে কী বলে পাড়ার লোক?

Avatar

Published on:

মেয়ের নগ্নতা পর্দায় দেখেছেন সিনেপ্রেমী মা? ঋ-এর অভিনয় নিয়ে কী বলে পাড়ার লোক?

বরাবরই সাহসী, ছক ভাঙা নিয়মে অভ্যস্ত ঋতুপর্ণা সেন। টলিউডে ঋ নামেই পরিচিত তিনি। মুখের উপর সোজা সাপটা কথা বলতেই ভালোবাসেন তিনি। সেই কারণে বিতর্কেও জড়িয়েছেন একাধিকবার। তাঁর অভিনীত ছবি সর্বসমক্ষে বসে দেখা যায় না। কিন্তু তাঁর মা কি দেখেছেন তাঁর ছবি?

‘গান্ডু: দ্য লুজ়ার’, ‘কসমিক সেক্স’-এর মতো বহু ছবি। তাতে ছিল অভিনেত্রীর ফ্রন্টাল নিউডিটি। তাঁর অভিনীত চরিত্র নিয়ে চর্চা হয়েছে বহু। সমালোচিত হয়েছেন সব মহলে। এমন একাধিক দৃশ্যে অভিনয় করার পরও দেশ-বিদেশে সমাদৃত হয়েছেন।

   
 ⁠

অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানান, “আমার মা সিনগুলো দেখেননি। এর কারণ তাঁর আমার মায়ের কাছে সিনেমা মানে চিরকালই ছিল বিগ স্ক্রিন। আর এই ছবিগুলো তো সিনেমা হলে রিলিজই করেনি”। এমনকি তাঁর পাড়ার লোকরা সেই সিনেমা দেখলেও তাই নিয়ে উচ্চবাচ্য করে না বলেই মত তাঁর।

  
 ⁠

অভিনেত্রী এই প্রসঙ্গে জানান, “আমার পাড়ার কাছে এখনও পর্যন্ত আমি বাচ্চা মেয়ে। ওরা বলে ওই যে ওই বাড়ির বাচ্চা মেয়েটা অভিনয় করে। আমি জানি ওই লোকগুলো আমার সিনেমা দেখেছেন। ওই দৃশ্যগুলোও দেখেছেন। বিশ্বাস করুন তাঁরা খুবই কুল লোকজন”।

অভিনেত্রীর জীবনে প্রেম আসলেও কিন্তু টেকেনি সেই প্রেম। জীবনের বহু চড়াই উৎরাই পেরিয়ে আজ এই জায়গায় তিনি। সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও তাঁর অবাধ বিচরণ। সিনেমা হোক বা সিরিজ, চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট চালাতে কখনও পিছপা হননি।