গসিপ

বিছানায় কালো অন্তর্বাসে আবেদনময়ী ঋতাভরী! কনকনে ঠাণ্ডায়ও ঘাম ছুটল নেটবাসীদের

বঙ্গ ললনা বলতে যা বোঝায় একেবারে তার আইডিয়াল উদাহরণ ঋতাভরী চক্রবর্তী। তার চাহনি, চলন ধরন সবকিছুই যেন ঘুম কাড়ে দর্শকদের। আর নিজের প্রতি মুহুর্তের ছবিও সোশ্যাল মিডিয়ায় আপডেট দিতে থাকেন অভিনেত্রী। তবে শুধু বঙ্গ ললনা নয়, বোল্ড লুকেও দর্শকদের ঘুম উড়িয়ে দেন এই অভিনেত্রী। এবারও তাঁর অন্যথা হল না। এই শীতের মরশুমে বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন তিনি।

   

সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর শেয়ার করা ওই ছবিতে দেখা যাচ্ছে, খোলামেলা পোশাকে উন্মুক্ত ক্লিভেজ। এদিকে প্রাইভেট পার্ট শো অফ করতেই রে রে করে তেড়ে এলেন নেটাগরিকরা। একেকজনের একেক রকম মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। নেতিবাচক মন্তব্যই বেশি সেখানে।

বিছানায় বসে যা ছবি দিলেন, তাতে নেটপাড়ার ঘুম উড়েছে রীতিমত। কালো অন্তর্বাসে যেমন বিছানায় বসে ছবি দিয়েছেন তিনি, ঠিক তেমনই দেখা গিয়ে জলের মধ্যে দাঁড়িয়েও ছবি তুলেছেন। সেখানে কালো পোশাকের সঙ্গে টিম আপ করেছেন সাদা পুঁতির মালা। আর তাতেই ঠিকরে বেরোচ্ছে তাঁর রূপের ঝলক।

প্রসঙ্গত, কিছুদিন আগে ইংল্যান্ডে শুটিংয়ের কাজে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানে কাজের ফাঁকে চুটিয়ে ঘুরেও বেড়িয়েছেন তিনি। আর নিজের প্রতি মুহূর্তের আপডেট দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায় । মোটের উপর এখন ঋতাভরীর ম্যাজিকে বুঁদ ভক্তরা।

যদিও, আবেদনময়ী ঋতাভরীকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেট নাগরিকরা। কিলার লুকে একেবারে ঘুম উড়েছে অনুরাগীদের।এখন নেট দুনিয়ার নতুন সেনসেশন ঋতাভরী। ভিডিও বা ছবি পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে কমেন্ট ও লাইকের সংখ্যা। তবে প্রশংসার পাশাপাশি সমালোচনাও করেছেন বেশ কিছুজন। সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই একাধিক ছবি ও ভিডিওতে ঘুম উড়বার জোগাড় ভক্তদের।

Back to top button