বিনোদন

খুন করার জন্য ধন্যবাদ, হঠাৎ কাকে এমন কথা বললেন ঋত্বিক?

হৃতিক-দীপিকার ফাইটার ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া।এমনকী, বক্স অফিসের অঙ্কেও খুব একটা বেশি ম্যাজিক দেখাতে পারছে ফাইটার।যদিও এই সব কিছুর মধ্যেই নিজের ডেইলি লাইফের রুটিন বজায় রেখেছেন ঋত্বিক। চালিয়ে যাচ্ছেন জিম। তাঁর জিম ট্রেনার স্বপ্নিল হাজারের ছিল জন্মদিন। আর সেই স্বপ্নিলকেই জন্মদিনে শুভেচ্ছা জানালেন হৃতিক।

স্বপ্নীলের সঙ্গে ছবি দিয়ে ঋত্বিক লিখেছেন, “জন্মদিনে ব্যায়াম শেষ হল। জন্মদিনের এক্সারসাইজটা একটু বেশিই স্পেশাল। তোমার জন্মদিনে আমাকে খুন করার জন্য ধন্যবাদ”। পাল্টা শুভেচ্ছার উত্তরও বেশ মজা করে দিয়েছেন স্বপ্নিল। তিনি লেখেন, “ফাইটার এবার ওয়ার-এর জন্য তৈরি হচ্ছে”।

ট্রেলার দেখে ‘ফাইটার’ নিয়ে যতটা আগ্রহ ছিল, ছবি মুক্তির পর তেমন ঝড় চোখে পড়েনি। তবে প্রশংসিত হয়েছে হৃতিক ও দীপিকার কেমিস্ট্রি।সিনেপর্দায় হৃতিক ও দীপিকার রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে বসেছিল অনুরাগীরা। আশা ছিল, এই ছবি শুরুতেই বাম্পার ব্যবসা করবে। কিন্তু সেই আশা পূরণ হয়নি।

ছবির মুক্তির পাঁচদিনে ফাইটার ঝুলিতে পুরেছে দেড়শো কোটি টাকা। রবিবারই ফাইটার ব্যবসা করেছিল ১২০ কোটি টাকার। তখন থেকেই জানা গিয়েছিল এই ছবি সপ্তাহের শুরুতেই ১৫০ কোটি টাকার ব্যবসা করবে।

Back to top button