বিনোদন

কোমরে আঁচল গুঁজে বেনারসি পড়ে সওয়ার বাইকে! গাড়ি চালিয়ে কোথায় চললেন ঋত্বিকা?

শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন ঋত্বিকা সেন। ২০১২ সালে ‘১০০% লাভ’ ছবিতে সফর শুরু করেন। তারপর ‘চ্যালেঞ্জ ২’, ‘বরবাদ’, ‘আর্শিনগর’-এর মতো সিনেমা অভিনয় করেছেন। এখন বড় পর্দা কাঁপাচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি তাঁর এক ছবি ভাইরাল হয়েছে। সেখানে শাড়ি পড়ে বাইক চালাতে দেখা গিয়েছে তাকে।

   

ইনস্টাগ্রামে পোস্ট হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বেনারসি পড়ে তার আঁচল কোমরে গুঁজে রয়্যাল এনফিল্ড চালাচ্ছেন তিনি। তাঁর বাইক চালানোর কায়দা দেখে ফিদা অনুরাগী মহল। এই ছবি দেখেই জল্পনা উঠেছে তাহলে কি নতুন কোনো ছবির শুটিং শুরু হচ্ছে? তবে মনে করা হচ্ছে কোনো রিলস তৈরির জন্যই এই সাজ অভিনেত্রীর।

ছবি দেখে মনে হচ্ছে, কোনও ব্রিজে গাড়ি চালিয়েছেন অভিনেত্রী। শেষে আবার একহাত মাথার উপরে তুলে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। অভিনেত্রীর ছবি দেখে অনেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। আবার হেলমেট না থাকায়, অনেকেই মজা করে লিখেছেন, “কলকাতা ট্রাফিক পুলিশ আপনার লোকশন জানতে চাইছে।”

সম্প্রতি অভিশপ্ত বলে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে ঋত্বিকাকে। এক সাধারণ গৃহবধূ কিভাবে শ্বশুর বাড়ির অন্ধকার দিক প্রকাশ্যে আনছে সেই নিয়েই এগিয়েছে গল্প। কাহিনীর মোড়কে মোড়কে রয়েছে রহস্য। নিজের দক্ষতায় দারুন ভাবে চরিত্রকে ফুটিয়ে তুলেছেন ঋত্বিকা।

Back to top button