বিনোদন

বলিউডে নক্ষত্রপতন! অকালেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ঋতুরাজ সিং

ফের নক্ষত্র পতন বলিউডে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হল জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিংয়ের। মঙ্গলবার মধ্যরাতেই কার্ডিয়াক অ্যারেস্টে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা৷ মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৯ বছর৷ অভিনেতার অকাল মৃত্যুতে বি-টাউনের সকলেই শোকাহত৷ গোটা ইন্ডাস্ট্রিতে তাঁর মৃত্যুর খবরে শোকের ছায়া পড়েছে৷

   

বিগত কয়েকদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। তাঁর অগ্ন্যাশয়ের সমস্যা ছিল। তবে খানিকটা স্থিতিশীল হওয়ায় সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন। কিন্তু মঙ্গলবার রাতে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা।

শাহরুখ খান ও উনি একসঙ্গে থিয়েটারও করতেন এক সময়। বহু বছর ধরে টেলিভিশন, ফিল্মে একভাবে কাজ করেছেন। সম্প্রতি রুপালি গঙ্গোপাধ্যায়ের টিভি সিরিয়াল ‘অনুপমা’য় যশপালের ভূমিকায় দেখা গিয়েছে। প্রয়াত অভিনেতা ইরফান খান এবং সুরেখা সিক্রি সহ অনেক অভিনেতাদের সঙ্গে একই ছবিতে কাজ করেছেন।

আরশাদ ওয়ারসি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ঋতুরাজের মৃত্যুর খবর শুনে আমি খুবই মর্মাহত৷ আমরা একই বিল্ডিংয়ে থাকতাম, তিনি প্রযোজক হিসেবে আমার প্রথম ছবির অংশ ছিলেন৷ একজন বন্ধু, দুর্দান্ত অভিনেতাকে হারালাম, ভাই আপনাকে ভীষণ মিস করব”।

প্রযোজক সন্দীপ সিকান্দ লিখেছেন, “খবরটা শুনে আমিও খুব অবাক। মন ভেঙে গিয়েছে! জানার পর থেকেই মানসিক চাপে রয়েছি। ‘কাহানি ঘর ঘর কি’-তে ঋতুর সঙ্গে খুব ঘনিষ্ঠ ভাবে কাজ করেছি। খুব ভালো মানুষ ছিলেন তিনি। এই খবরে আমি সত্যিই মর্মাহত। তাঁর আত্মার শান্তি কামনা করি”।

Back to top button