গসিপ

স্টেজ থেকে নেমে যান! চূড়ান্ত হেনস্তা রুকমাকে, পাল্টা একী করে বসলেন অভিনেত্রী?

বিভিন্ন সময় বিভিন্ন অনুষ্ঠান করতে গিয়ে হেনস্থার শিকার হন শিল্পীরা। সেই কথা তারা শেয়ারও করে নেন। এবারও তেমনি এক অভিজ্ঞতার সম্মুখীন হলেন অভিনেত্রী রুকমা রায়। খানাকুলে শো করতে গিয়ে চূড়ান্ত অপদস্ত হতে হলো তাকে। যদিও পাল্টা জবাব দিতে ছাড়েননি অভিনেত্রীও।

   

বিভিন্ন অভিনেত্রী অভিনেতারা মাচা শো করে থাকেন। সেখান থেকে একটা বড় আয় হয় তাদের। এছাড়াও গ্রামবাংলায় যেহেতু মাচা যথেষ্ট জনপ্রিয় তাই সেই সমস্ত জায়গায় অভিনেতা অভিনেত্রীরা তাদের অনেক কাছাকাছি পৌঁছে যাওয়ায় এদের এতে গ্রহণযোগ্যতাও পারে। তেমনি খানাকুলে শো করতে গিয়েছিলেন অভিনেত্রীর রুকমা রায়। তাকে দেখতে ভিড় জমিয়েছিলেন অনুরাগীরা। কিন্তু মঞ্চ অভিনেত্রী উঠতেই ঘটলো এক অদ্ভুত ঘটনা।

সবে শো করতে উঠেছেন রুকমা। তখনই দর্শকদের মধ্যে থেকে একজনই খুব ব্যক্তি চিৎকার করে বলতে শুরু করেন, “স্টেজ থেকে নেমে যান। আপনাকে এখানে ব্যক্তিগত বিজ্ঞাপনের জন্য ডাকা হয়নি”। জনিত ব্যক্তির ঐ কথা শুনেই ক্ষেপে যান অভিনেত্রী। পাল্টা তিনি ওই ব্যক্তিকে বলেন, “তাহলে অনুষ্ঠানটা আপনিই করে নিন। এরপর ওই ব্যক্তির হাতে মাইক দিয়ে স্টেজ থেকে সোজা নেমে যান অভিনেত্রী।

এই প্রসঙ্গে অনুষ্ঠানের এক উদ্যোক্তা জানান, অভিনেত্রী দশটায় আসার কথা থাকলেও তিনি এসেছেন বারোটায়। সম্ভবত ওই ব্যক্তি রেগে গিয়েছেন এবং অভিনেত্রীর উদ্দেশ্যে এই ধরনের মন্তব্য করেছেন। এদিকে রাগে অভিনেত্রী চলে যাওয়ায় আশাহত হয়েছেন বাকি দর্শকরা। মুহূর্তেই ফাঁকা হয়ে গিয়েছে মাঠ।

Back to top button