সিরিয়াল

এবার ছাদনা তলায় রুকমা! কবে বিয়ে অভিনেত্রীর? পাত্রই বা কে?

টলিউডে যেন এখন বিয়ের হিড়িক। একের পর এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। এর মধ্যেই শোনা যাচ্ছে রুকমা রায়ও বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। হ্যা ঠিকই শুনছেন। তবে চমক একটা রয়েছে।

রূপসাগরে মনের মানুষ’ ধারাবাহিকে এই মুহূর্তে অভিনয় করছেন রুকমা। সেখানে তাঁর নায়ক হিসেবে দেখা হচ্ছে সায়নকে। যার চরিত্রের নাম উজান। এই ধারাবাহিকেই অভিনেত্রীকে বিয়ে করতে দেখা যাবে। অর্থাৎ রিয়েল লাইফে নয় রিল লাইফে বিয়ে করতে চলেছেন রুকমা।

প্রসঙ্গত, এক সময়ে রুকমা এবং রাহুলের প্রেমের গুঞ্জনে সরগরম ছিল টলি পাড়া। রাহুল প্রিয়াঙ্কার বিচ্ছেদের পর দুই তরফেই তৃতীয় ব্যক্তির আগমন নিয়ে গুঞ্জন উঠেছিল। রাহুলের সঙ্গে নাম জড়িয়েছিল রুকমার। তবে সেই সব এখন অতীত। এই নিয়ে মুখও খুলেছিলেন অভিনেত্রী।

একবার রুকমার গালে চুমু দিচ্ছেন অভিনেতা এমন একটি ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে বিতর্ক হয়েছিল বিস্তর। এবার এই নিয়ে মুখ খুললেন রুকমা। অভিনেত্রী বলেন, “রাহুলদা আর প্রিয়াঙ্কার প্রথম যখন কথা হচ্ছে, তখন থেকেই ব্যাপারটা জানি। ও আমার খুব ভালো বন্ধু। আর বন্ধুর ভালো হলে আনন্দই তো হবে। রাহুলদার পাশে সবসময় আছি। ওরা দুজন সবসময় ভালো থাকুক ঠাকুরের কাছে এটাই প্রার্থনা করব। আমি সত্যি খুশি”।

Back to top button