বিনোদন

কালো নেটের পোশাকে উষ্ণতা ছড়ালেন রুকমা! মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর লাস্যময়ী ছবি

পরপর দুটি সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর কিছুদিন বিরতি নিয়েছিলেন অভিনেত্রী রুকমা। তবে আবার ফের বহাল তবিয়াতে ছোট পর্দায় ফিরছেন তিনি। সম্প্রতি ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে বেশ কিছু ছবি আপলোড করেছেন তিনি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি।

লাক্ষাদ্বীপে ঘুরতে গিয়েছিলেন রুকমা রায়। সেখানেরই ছবি দিয়ে সোশাল মিডিয়ার উষ্ণতার পারদ চড়ালেন। তাঁর ছবি দেখে ঘুম উড়েছে অনুরাগীদের।

বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে পরনে কালো নেটের পোশাক। সমুদ্র সৈকতের গরম বালিতে শুয়ে রুকমা। তাঁর মোহময়ী আবেদনে পাগল নেট দুনিয়া।

সান বাংলায় ‘রূপসাগরে মনের মানুষ’ সিরিয়ালে মুখ্য চরিত্র দেখা যাচ্ছে অভিনেত্রী রুকমাকে। সিরিয়ালের নায়িকা সুন্দরী, পড়াশোনায় মেধাবী এবং তাঁর একমাত্র লক্ষ্য হল বাবার স্বপ্নপূরণ করা। কিভাবে সে সবদিক সামলে বাবার স্বপ্ন পূরণ করে তা নিয়ে এগোবে কাহিনীর প্লট।

সিরিয়ালে রুকমার চরিত্রের নাম পূর্ণা। রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী পুরনা কিভাবে পরিবারের আশা পূরণ করে তা জানতে গেলে দেখতে হবে ‘রূপসাগরে মনের মানুষ’।

এই সিরিয়াল প্রসঙ্গে অভিনেত্রী জানান, “অনেকদিন পর এমন এক চরিত্রে অভিনয় করার সুযোগ পেলাম। এখানে আমার চরিত্রের নাম পূর্ণা। বাবার স্বপ্ন পূরণ করাই ওঁর একমাত্র লক্ষ্য। আর পাঁচটা গল্পের থেকে একেবারেই আলাদা এই ধারাবাহিকের গল্প। আমরা খুব পরিশ্রম করে কাজ করছি। আশা করি আপনাদের ভাল লাগবে।”

Back to top button