বিনোদন

অভিনয় থেকে বহুদূরে! বিবাহ বার্ষিকীতে আদুরে পোস্ট দিয়ে কী জানালেন রুশা?

কাউকে কিচ্ছু না জানিয়ে ২০২২ সালেই আইনি বিয়ে সেরে ফেলেছিলেন অভিনেত্রী রুশা। তার পরেই পাড়ি দিয়েছেন মার্কিন মুলুকে। অভিনয়ও ছেড়ে দিয়েছেন একেবারেই। এবার বিবাহ বার্ষিক উপলক্ষে দিলেন এক আদুরে পোস্ট। অভিনয় ছাড়লেও এখনো আগের মতই জনপ্রিয়তা রয়েছে তাঁর।

বাবা-মা’র পছন্দ করা পাত্রের সঙ্গেই বিয়ের পর্ব সেরেছেন রুশা। গত বছর ১৯শে জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলন রুশা চট্টোপাধ্যায়।রুশার বরের নাম অনুরণ রায়চৌধুরী, পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার। মাইক্রোসফটে চাকরি করেন, সেই সূত্রেই সিয়াটেলে থাকেন অনুরণ।

বিয়ের পর তাঁর দাম্পত্য জীবনের টুকরো ঝলক উঠে আসত সোশ্যাল মিডিয়ায় পাতায়।কিন্তু নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলটি ইতিমধ্যেই ডিঅ্যাক্টিভেট করে দিয়েছেন রুশা। যদিও ইনস্টাগ্রামে নতুন একটি প্রোফাইল খুলেছেন নায়িকা। সেটি অবশ্য প্রাইভেট প্রোফাইল।

বিয়ের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করে লিখলেন, ‘হ্যাপি অ্যানিভার্সারি আমার কুং ফু পান্ডা। বর আমি তোমাকে অনেকটা ভালোবাসি’।

বউয়ের আদুরে পোস্টের জবাব দিতে ভোলেননি রুশার বর। তিনি লেখেন, ‘শুভ বিবাহবার্ষিকী আমার চিরন্তন সূর্যের কিরণ। তোমাকে ভালোবাসি আজীবন, তার পরেও….’। পাশাপাশি হানিমুনের একটি অদেখা ছবি পোস্ট করেন অনুরণ।

Back to top button