বিনোদন

বিবাহিত পুরুষদের প্রেমে পড়াই কি বিয়ে না করার কারণ? ব্যক্তিগত জীবন নিয়ে অকপট সাবিত্রী চট্টোপাধ্যায়

কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের অভিনয় মুগ্ধ করে দর্শককে। কিন্তু এই অভিনেত্রী আজও কেন অবিবাহিত রয়েছেন তাই নিয়ে এবার নিজেই মুখ খুলেছেন। নিজের অবিবাহিত থাকার কারণ অকপটে জানিয়েছেন তিনি।

কলকাতা দেখার আশা করে সুদূর বাংলাদেশ থেকে বাবার সঙ্গে এই শহরে এসেছিলেন ছোট্ট সাবিত্রী। তবে এই শহরে এসেছে তার জীবন পুরোপুরি বদলে যাবে তা বোধ হয় ঘুনাক্ষরেও বুঝতে পারেননি তিনি। এরপরেই শুরু অভিনয় জীবন। তারপর কেটে গিয়েছে ষাট বছর।

সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন এই প্রবীণ অভিনেত্রী। সেখানেই তিনি কেন এখনো অবিবাহিত রয়েছেন সেই প্রশ্ন করেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। আর সেই উত্তর নির্দ্বিধায় দিয়েছেন এই কিংবদন্তি শিল্পী। তিনি জানিয়েছেন, “যখনই যাঁর সঙ্গে প্রেম করতে যাই, তখনই তাঁর একটা করে বৌ থাকে। জীবনে কাউকে খালি পেলাম না। এখনও যদি কোনও খালি অর্থাৎ একা মানুষকে পাই অবশ্যই বিয়ে করে নেব”। তার এই উত্তর শুনে সকলে হেসেই খুন।

বর্তমানে বেশ কিছু বাংলা সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। দেবের আগামী ছবি প্রধানেও তাকে দেখা যাবে বিশেষ ভূমিকায়। এদিনের অনুষ্ঠানে সাবিত্রী চট্টোপাধ্যায় ছাড়াও রত্না ঘোষাল, চিত্রা সেন এবং মাধবী মুখোপাধ্যায়রাও উপস্থিত ছিলেন।

Back to top button