Uncategorized

বুকে ব্যাথা নিয়ে হাসপাতালে ফেলুদা! এখন কেমন আছেন সব্যসাচী চক্রবর্তী?

বাড়িতে এখন খুশির মহল। নতুন সদস্য এসেছে পরিবারে। কিন্তু এর মধ্যেই বিপত্তি। অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বাঙালির ফেলুদা ওরফে সব্যসাচী চক্রবর্তী। জানা গিয়েছে মঙ্গলবার রাতে অভিনেতার বুকে ব্যাথা হয়। তখনই তাঁকে বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি।

   

হাসপাতাল সূত্রে খবর, অভিনেতার হার্টে ব্লক রয়েছে। সেই কারণে আপাতত টেম্পোরারি পেসমেকার বসাতে হবে। পরে স্থায়ী পেসমেকার বসানোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। তাঁর অস্বস্তি হওয়ার সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল বলে বিপদ অনেকখানি এড়ানো গেছে বলে জানাচ্ছেন চিকিৎসকরা। তা না হলে সমস্যা আরও বাড়তে পারত।

এদিকে, হাসপাতালে পৌঁছানো মাত্রই শুরু হয় চিকিৎসা। তাতেই ঝুঁকি অনেকটা আটকানো গিয়েছে বলে খবর। এখন অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল।অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

তপন সিনহা পরিচালিত ‘অন্তর্ধান’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি।সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর ‘ফেলুদা’ হিসেবে তিনিই বাঙালি দর্শকদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছেন। কিছুদিন আগেই তিনি জানিয়েছিলেন, অভিনয় থেকে অবসর নিয়ে নিজের মতো করে জীবন কাটাতে চান।

Back to top button