বিনোদন

অস্ত্রোপচার হল সইফের! এখন কেমন আছেন অভিনেতা?

সোমবার সকালেই গুরুতর অসুস্থ অবস্থায় সইফ আলী খানকে ভর্তি করা হয় মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে।কাঁধে ও হাঁটুতে চোট পেয়েছেন নবাব। তাই এদিন সকালে ৮টা নাগাদ তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চোট এতটাই গুরুতর যে অস্ত্রোপচার করা হয়। এবার অস্ত্রোপচারের পর তিনি নিজেই জানালেন কেমন আছেন।

অস্ত্রোপচারের পর সইফ বলেন, “এই আঘাত পাওয়া বা তার পর অস্ত্রোপচার করানো, এসবই আমরা যে কাজ করি, তার অংশ। অসামান্য চিকিৎসকের পর্যবেক্ষণে ছিলাম। এমন অস্ত্রোপচারের জন্য খুবই খুশি এবং সমস্ত শুভাকাঙ্ক্ষীদের তাঁদের ভালবাসা এবং উদ্বেগের জন্য ধন্যবাদ”।

একটি পুরনো চোটের জন্য সইফের ট্রাইসেপ্স সার্জারি হয়েছে। সদ্য একটি সিনেমার অ্যাকশন সিকোয়েন্সের শ্যুটিং করার সময় আবার কোনওভাবে একই চোটের উপর আঘাত লাগে। যদিও তিনি এখন সুস্থ হওয়ার পথে। সম্ভবত ট্রাইসেপ্স ছাড়াও হাঁটুতে আঘাত পেয়েছেন তিনি।

ক্যাহনা ছবির একটি দৃশ্যের জন্য সইফ আলি খানকে বাইক স্টান্ট করতে হয়েছিল। সেই বিপদজনক স্টান্ট করতে গিয়ে বাইক নিয়ে তিরিশ বার পাল্টি খেয়ে যান। সইফ পাথরে পড়ে গিয়ে মাথায় চোট পান।

২০১৬ সালেও কোকিলাবেন হাসপাতালে তাঁর অস্ত্রোপচার হয়েছিল। তখনও হাঁটু ও কাঁধে চোট পেয়েছিলেন সইফ। ‘রেঙ্গুন’ ছবির শুটিংয়ের জন্য তাঁর কাঁধে ও হাঁটুতে চোট লাগে।

Back to top button