গসিপ

ফের মুখোমুখি হতে চলেছেন সালমান-ঐশ্বর্য! কে প্রথম সাড়া দেবেন?

তাদের প্রেম নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল নানান মহলে। চর্চা হয়েছিল প্রচুর। কিন্তু শেষ পর্যন্ত সেই প্রেম টেকেনি। বরং স্মৃতি হয়েছে আরো তিক্ত। কথা হচ্ছে সালমান খান এবং ঐশ্বর্য রাই কে নিয়ে। এরপরই জানা যায় সালমান খানের কারসাজিতেই হয়তো ঐশ্বর্য রাই সিনেমা জগত থেকে দূরে সরে গিয়েছেন। এমনকি ঐশ্বর্য রায়ের উপর সালমান খান শারীরিক অত্যাচার করতেন বলেও স্বীকার করেছেন অভিনেত্রী। কিন্তু আবার মুখোমুখি হতে চলেছেন এই জুটি।

   

হাম দিল দে চুকে সানাম ছবির শুটিং ফ্লোর থেকেই সম্পর্ক গড়ে উঠেছিল সালমান খান এবং ঐশ্বর্য রাই বচ্চনের। সেই থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল তাদের প্রেম কাহিনী। এই জনপ্রিয় জুটির প্রেম কাহিনী নিয়ে সেই সময় উচ্ছসিত ছিলেন অনেকেই। কিন্তু সম্পর্ক টেকেনি বেশিদিন। মাত্র দু বছরের মাথাতেই সম্পর্কে ভাঙ্গন ধরে। যার অন্যতম কারণ ছিল বোঝাপড়ার অভাব।

এবার জানা যাচ্ছে, বলিপাড়া সূত্রে খবর, অম্বানি পরিবারের ছেলে অনন্ত অম্বানি ও রাধিকার মার্চেন্টের বিয়ে উপলক্ষে সলমন ও ঐশ্বর্যা দুই জনের কাছেই পৌঁছেছে আমন্ত্রণ। শোনা যাচ্ছে, হাজির থাকবেন ওঁরাও। মার্চ মাসের ১ থেকে ৩ তারিখ অবধি চলবে অনুষ্ঠান। শুধু সলমন খান নয়, আমন্ত্রণ পৌঁছেছে রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট ও শাহরুখ খানের কাছে।

সম্পর্কের ভাঙ্গনের কারণ হিসেবে তারা দুজন একেক সময় একেক রকম কথা বললেও যারা খুব কাছ থেকে তাদের সম্পর্ক দেখেছিলেন তারা অবশ্য জানিয়েছেন বোঝাপড়ার অভাবের কারণেই ভেঙে গিয়েছে এই সম্পর্ক। আর এর পরেই বিষয়টি গড়িয়েছে তিক্ততার দিকে।

Back to top button