বিনোদন

বিমান থেকে নেমেই মেজাজ হারালেন সালমান! ভক্তকে দেখেই দিলেন এই নির্দেশ

সালমান খানের মুডের তল পাওয়া কঠিন। একথা জানেন সকলেই। কখন তাঁর মেজাজ ঠিক থাকে আর কখনই বা তা সপ্তমে চড়ে থাকে তা বোঝা মুশকিল। এবারেও ঘটল তেমনই এক কাণ্ড। হঠাৎ করেই রেগে গেলেন ভাইজান। কিন্তু হল টা কী?

   

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, এয়ারপোর্টে নেমে নিরাপত্তারক্ষীদের সঙ্গে হেঁটে আসছেন সালমান। ঠিক তখনই এক ব্যক্তি তাঁকে দেখে দূর থেকে সেলফি নেওয়ার চেষ্টা করেন। কিন্তু তা দেখেই রেগে যান সালমান। ততক্ষণে বাকিরাও বুঝে গিয়েছেন ভাইজানের মেজাজ। ওই ব্যক্তিকে সেলফি নিতে বারণ করা হয়।

রীতিমতো চোখ পাকিয়ে ওই ভক্তকে ক্যামেরা বন্ধ করতে বলেন সালমান। ভাইজানের রাগ থেকে তাঁর টিমের লোকজনও ছুটে এসে সেই নাছোড় ভক্তকে ক্যামেরা বন্ধ করতে নির্দেশ দেন।

কিছুদিন আগে শাহরুখ খানের সঙ্গেও এই ঘটনা ঘটেছে। লিফটের ভিতরে থাকতেই ফটোশিকারিদের নজরে পড়েন তিনি। কিন্তু সঙ্গে সঙ্গেই হুডি নামিয়ে নিজেকে ঢাকার চেষ্টা করেন বাদশা। এরপরই তার বারণ সত্ত্বেও একজন ছবি তোলার জন্য হাত বাড়ান। তাঁর নাম ধরে চিৎকার করতে থাকেন অনুরাগীরা। তখনই ওই ফটো তুলতে আসা ব্যক্তিকে এক ঝটকায় সরিয়ে দেন শাহরুখ। কোনও দিকে না তাকিয়ে সোজা উঠে যান গাড়িতে। এই ভিডিও ভাইরাল হতেই আলোচনা শুরু হয়।

Back to top button