বিনোদন

কথা রাখলেন ভাইজান! দেখা করলেন ৯ বছরের ক্যানসার জয়ী ভক্তের সঙ্গে

মাত্র ৩ বছর বয়সে চোখের দৃষ্টি হঠাৎই ঝাপসা হতে শুরু করেছিল জগনবীর কৌরের। ৯ বছর বয়সেই ৯ বার কেমোথেরাপি নিয়ে ক্যানসারকে পরাজিত করেছে জগনবীর। তাঁর জীবনের ইচ্ছে ছিল প্রিয় অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা করতে চায় সে। খুদে ভক্তের সেই কথাই রাখলেন ভাইজান। এই নিয়ে দুই বার তার সঙ্গে দেখা করলেন সালমান।

   

জনবিরের মা সুখবীর কৌর জানান, হাসপাতালে ভর্তি হলে, একটি ভিডিয়ো রেকর্ড করা হয়েছিল, যেখানে সে সলমন খানের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করে। আর সেই ভিডিও দেখেই সালমান এসে দেখা করেন জনবীরের সঙ্গে। সেই সময় সালমান এই খুদে ভক্তকে জানিয়েছিলেন, ক্যানসারের সঙ্গে লড়াইয়ে জয়ী হলে, আবার তিনি দেখা করবেন।

এরপর মাঝে কেটেছে পাঁচটা বছর। গত বছরই ক্যানসারকে হারিয়ে দিয়েছে এই খুদে। এখন অনেকটাই সুস্থ জনবীর। সুখবীর আনন্দের সঙ্গে জানান, তাঁর ছেলে এখন অনেক সুস্থ। ৯৯ শতাংশ দৃষ্টিশক্তিও ফিরে পেয়েছে। এখন সে স্কুলেও যাচ্ছে।

এই খবর পেয়ে ফের জনবীরের সঙ্গে দেখা করলেন সালমান। ২০২৩ সালের ডিসেম্বর মাসেই বান্দ্রার বাড়িতে দেখা করেছেন জগনবীরের সঙ্গে। সলমনের মুখ আর আর তাঁর হাতের ব্রেসলেট ছুঁয়ে জগনবীর নিশ্চিত হয়েছিল তাকে দেখতে আসা মানুষটা সলমনই।

Back to top button